ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-০১ ১৩:০৯:৩৫
রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা গতকাল ১লা জানুয়ারী সকালে ইউনিটের কার্যালয়ে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা গতকাল ১লা জানুয়ারী সকালে ইউনিটের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। 

  রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান (পদাধিকারবলে) ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে এবং ইউনিট অফিসার জীবন কুমার বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানে গত ৬ই ডিসেম্বর অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির নির্বাচনের নির্বাচন কমিশনার ও সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আতাহার আলী, রাজবাড়ী ইউনিটের সহ-সভাপতি(বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত) বীর মুক্তিযোদ্ধা মহসীন উদ্দিন বতু, নবনির্বাচিত সেক্রেটারী শামীমা আক্তার মুনমুন, কার্যনির্বাহী সদস্য মঞ্জুরুল আলম, শেফালী খাতুন, নজরুল ইসলাম, এজাজ আহম্মেদ, শাকিল সরদার, অন্যান্যের মধ্যে এডঃ মোস্তফা কবীর, এডঃ সুফিয়া খান রেখা, ফজলুল হক, হেলাল উদ্দিন সরদার, নাসির উদ্দিন রনি প্রমুখ উপস্থিত ছিলেন। 

  নবনির্বাচিত সেক্রেটারী সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুন তার বক্তব্যে মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং জাতির পিতা বঙ্গবন্ধু ও শহীদদের আত্মার শান্তি কামনাসহ বীর মুক্তিযোদ্ধাদের অভিবাদন জ্ঞাপন করে বলেন, রেডক্রসের প্রতিষ্ঠাতা মহান জীন হেনরি ডুনান্ট এর এই আন্তর্জাতিক প্রতিষ্ঠান চিরদিন সেবাদানে অগ্রণী ভূমিকায় থাকবে। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর দিক-নির্দেশনায় আর্ত-মানবতার সেবায় বদ্ধপরিকর আছি এবং থাকবো। এছাড়াও তিনি তাকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের সকল আজীবন ও বার্ষিক সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করেন। 

  চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার বলেন, জাতির পিতার জন্ম শতবার্ষিকীতে সকলের নিজ নিজ সেবার সর্বোচ্চ প্রয়োগ করতে হবে। আমরা রেড ক্রিসেন্টের ৭টি মূলনীতি যথা-মানবতা, পক্ষপাতহীনতা, নিরপেক্ষতা, স্বাধীনতা, স্বেচ্ছামূলক সেবা, একতা, সর্বজনীনতা-এই আদর্শ অন্তরে ধারণ করে কাজ করি। তিনি নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সকলের সহযোগিতায় আর্ত-মানবতার সেবা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন। 

  এছাড়াও রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের নবনির্বাচিত সেক্রেটারী সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুনের সৌজন্যে ইউনিট কার্যালয়ে তথ্য, পরামর্শ ও অভিযোগ প্রদানের বক্স স্থাপন করা হয়। যোগাযোগ ও ব্লাড ব্যাংকের মোবাইল ফোন নম্বর-০১৮৭৯৫১৩১৫১ ও ০১৭১৫৬৯৬৩০৬। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ