ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দের স্কুলে স্কুলে সরকারী পাঠ্যবই বিতরণ কার্যক্রম শুরু
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০১-০১ ১৩:১০:০২
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ১লা জানুয়ারী দুপুরে গোয়ালন্দ পৌরসভাধীন উজানচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

সারা দেশের ন্যায় রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলাতে গতকাল ১লা জানুয়ারী থেকে স্কুলে স্কুলে স্বাস্থ্যবিধি মেনে সরকারী পাঠ্যবই বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। 

  গতকাল ১লা জানুয়ারী দুপুরে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ পৌরসভাধীন উজানচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। 

  বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আনোয়ার আলী শেখের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন ও উপজেলা শিক্ষা অফিসার কবির হোসেন, অন্যান্যের মধ্যে গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মোঃ নিজাম ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবর আলী প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যগণ, স্থানীয় সুধীবৃন্দ, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। 

  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বছরের প্রথম দিনে সারা দেশের কোটি কোটি শিক্ষার্থীর হাতের বিনামূল্যে পাঠ্যপুস্তক তুলে দেয়া সরকারের যুগান্তকারী একটি সাফল্য। আজ শিক্ষার্থীরা নতুন বই হাতে পেয়ে নববর্ষকে বরণ করছে। তিনি শারীরিক ও মানসিক বিকাশের জন্য শিশুদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা, শরীর চর্চা ও সাংস্কৃতিক কর্মকান্ডে সক্রিয় থাকার আহ্বান জানান। 

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ