ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির ঢোলজানীতে নিখোঁজের তিন দিন পর কিশোরের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২১-০১-০৪ ১৩:৩২:২২
বালিয়াকান্দি উপজেলার ঢোলজানী গ্রামের একটি চাষের ঘাস ক্ষেত থেকে গতকাল ৪ঠা জানুয়ারী বিকালে থানা পুলিশ কিশোর উমর আলী শেখের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের ঢোলজানী গ্রামে নিখোঁজের ৩দিন পর কিশোর উমর আলী শেখ(১৪) এর ক্ষতবিক্ষত লাশ পুলিশ উদ্ধার করেছে।
  গতকাল ৪ঠা জানুয়ারী বিকালে ঢোলজানী গ্রামের একটি চাষের ঘাস ক্ষেতে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা বালিয়াকান্দি থানায় খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নিহত উমর আলী শেখ ঢোলজানী গ্রামের তরকারী বিক্রেতা আহাদ আলী শেখের ছেলে। সে তার পিতাকে ঢোলজানী বাজারে তরকারী বিক্রিতে সহযোগিতা করতো। 
  জানা গেছে, গত ১লা জানুয়ারী রাত ১০টার পর থেকে কিশোর উমর আলী শেখ নিখোঁজ ছিল। নিখোঁজের আগে সর্বশেষ ওকে ঢোলজানী বাজার এলাকার স’মিলের সামনে ব্যাডমিন্টন (র‌্যাকেট) খেলার স্থানে দেখা গেছে। এ ব্যাপারে উমর আলী শেখের পিতা আহাদ আলী শেখ গত ৩রা জানুয়ারী বালিয়াকান্দি থানায় একটি জিডি নং-৮৪ করেছিলেন।
  বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ইমরুল আহসান পুলক জানান, নিহত কিশোর উমর আলী শেখের পরিবার এক সময় তার ওয়ার্ডে বসবাস করতো। পরে ওরা ঢোলজানীতে গিয়ে বাড়ী করে সেখানে বসবাস করছে। সেই হিসেবে ওদেরকে তিনি চেনেন। গত রবিবার উমরের পিতা আহাদ আলী শেখ আমার কাছে এসে ছেলে নিখোঁজের কথা জানিয়ে কান্নাকাটি করতে থাকে। তখন আমি তাকে দিয়ে থানায় জিডি করাই। পরে জানতে পারলাম ওর লাশ উদ্ধার হয়েছে। লাশের মাথার পিছনে ধারালো অস্ত্রের কোপের চিহ্নসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত ক্ষত রয়েছে। 
  বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাটি হত্যাকান্ড বলেই প্রতীয়মান হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা রুজুর প্রস্তুতি চলছে।   

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ