ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী ও গোয়ালন্দের বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী প্রদান করলেন এমপি সালমা চৌধুরী রুমা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-০৫ ১৩:২৭:০৮
সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা গতকাল ৫ই জানুয়ারী দুপুরে রাজবাড়ী সদর উপজেলার মাটিপাড়া কাজী ছমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের খেলাধুলার জন্য ক্রীড়া সামগ্রী প্রদান করেন -মাতৃকণ্ঠ।

সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া অধিদপ্তর থেকে বরাদ্দপ্রাপ্ত ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন। 

  গতকাল ৫ই জানুয়ারী দুপুরে রাজবাড়ী সদর উপজেলার মাটিপাড়া কাজী ছমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের খেলাধুলার জন্য ক্রীড়া সামগ্রী(ক্রিকেট সেট, ফুটবল ইত্যাদি) প্রদান করেন। বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে ক্রীড়া সামগ্রীগুলো তুলে দেয়ার সময় সংসদ সদস্য সালমা চৌধুরী রুমার বড় ভাই ও রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা চৌধুরী রন্টু, মাঝবাড়ী কলেজের সহকারী অধ্যাপক এবিএম আলমগীর মিয়া এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার ফিরোজ আহম্মেদসহ শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

  এর আগে সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা মাটিপাড়া কাজী ছমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে গিয়ে পৌঁছালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাকে ফুলেল শুভেচ্ছা জানান। 

  এছাড়াও সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা সম্প্রতি রাজবাড়ী সরকারী শিশু পরিবার(এতিমখানা) এবং গোয়ালন্দের কাটাখালীর এম.এস ক্লাব ও তেনাপচা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের খেলাধুলার জন্য ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

  এ ব্যাপারে সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা বলেন, শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করা অত্যাবশ্যক। এ জন্য ক্রীড়া অধিদপ্তর থেকে বরাদ্দপ্রাপ্ত ক্রীড়া সামগ্রীগুলো মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে রাজবাড়ী সদর ও গোয়ালন্দের কয়েকটি প্রতিষ্ঠানে পৌঁছে দিলাম। আমি মাননীয় প্রধানমন্ত্রীর জন্য সকলের দোয়া কামনা করছি, যাতে তিনি এদেশের মানুষের জন্য আরো অনেক কিছু করে যেতে পারেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ