ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির সাধুখালীতে করোনায় আক্রান্ত ৯জনের বাড়ীতে গিয়ে খোঁজ নিলেন এমপি পুত্র মিতুল হাকিম
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৫-২৪ ১৪:৪৯:০৯

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সাধুখালী গ্রামের আরো ৯জন করোনায় আক্রান্ত হয়েছেন। 
  ইতিপূর্বে ওই গ্রামের একই পরিবারের ৩জন (স্বামী-স্ত্রী ও সন্তান, যারা বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে আছে) করোনায় আক্রান্ত হওয়ায় আশপাশের বেশ কয়েকটি বাড়ী লকডাউন করা হয়। নতুন করে আক্রান্তরা লকডাউনকৃত ওই সব বাড়ীর। আগের ৩জন আক্রান্ত হওয়ার পরপরই লকডাউনকৃত বাড়ীগুলোর সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠায় স্বাস্থ্য বিভাগ। গত ২৩শে মে রাতে প্রাপ্ত পরীক্ষার ফলাফলে তাদের শরীরে করোনা ‘পজিটিভ’ আসে। 
  নতুন করে করোনায় আক্রান্ত ৯ জনকে দেখতে গতকাল ২৪শে মে বিকালে বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ তাদেরকে দেখতে যান। তাদের সাথে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের ছেলে ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিমও ছিলেন। 
  তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে হ্যান্ড মাইকে আক্রান্তগণসহ আশপাশের বাসিন্দাদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং তাদের খোঁজ-খবর নেয়াসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। 
  এছাড়াও তিনি স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে কথা বলে আক্রান্তদের খেয়াল রাখার অনুরোধ জানান এবং বিভিন্ন পরামর্শ দেন। 
  এ সময় অন্যান্যের মধ্যে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু, বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাফিন জব্বার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নারোদ বাছাড়, জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কল্লোল বসু, সাধারণ সম্পাদক অরবিন্দু বিশ^াস, সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন। 
  বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাফিন জব্বার জানান, আক্রান্তদের কিছু ওষুধপত্র দেয়া হয়েছে। তারা সেগুলো খেতে থাকবে। ঈদের পর তাদেরকে হাসপাতালে আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হবে।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ