ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর বহরপুর ডিগ্রী কলেজে ২দিনব্যাপী ২য় জেলা দীক্ষা ও তাঁবুবাস শুরু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-০৯ ১৩:০৩:৪৭

‘রাজবাড়ী জেলার স্কাউটিং, শতভাগ রোভারিং’-শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ স্কাউটস, রাজবাড়ী জেলা রোভারেরর আয়োজনে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ডিগ্রী কলেজে ২ দিনব্যাপী ‘২য় জেলা দীক্ষা ও তাঁবুবাস-২০২১’ শুরু হয়েছে।

  গতকাল ৯ই জানুয়ারী সন্ধ্যায় অনুষ্ঠানমালার উদ্বোধনী অনুষ্ঠানে বহরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ অহিদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা রোভারের কমিশনার ও রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। 

  বিশেষ অতিথি হিসেবে জেলা রোভারের সম্পাদক মোঃ আবদুর রশিদ মিঞা, ডিস্ট্রিক্ট রোভার স্কাউট লিডার (ডিআরএসএল) মোঃ আতিয়ার রহমানসহ বিভিন্ন কলেজ থেকে আগত আরএসএল ও জেলা রোভারের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

  জেলার বিভিন্ন কলেজের ৭১ জন রোভার স্কাউট সহচর গার্ল-ইন রোভার এই ২য় জেলা দিক্ষা ও তাঁবুবাস অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

  প্রথম দিনের অনুষ্ঠানমালার মধ্যে ছিল রিপোর্টিং, উপদল ভাগ, প্রার্থনা সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন, ৪টি সেশন, ব্যবহারিক ও দড়ির কাজ, খেলাধুলা, মহাতাঁবু জলসা, উপদলদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান ও সর্বশেষ আত্মশুদ্ধির মাধ্যমে প্রথম দিনের কার্যক্রম শেষ হয়। 

  দ্বিতীয় দিনের শুরুতে বিভিন্ন কার্যক্রম ও সর্বশেষ দীক্ষা গ্রহণের মাধ্যমে এই অনুষ্ঠানমালার সমাপ্তি হবে বলে জানানো হয়েছে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ