ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
প্রত্যয় ফাউন্ডেশনের উদ্যোগে পাংশায় করোনা ভাইরাসে আক্রান্ত ডাঃ খালিদের রোগমুক্তিতে দোয়া মাহফিল
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৫-২৪ ১৪:৫১:৩১

কোরোনা ভাইরাসে আক্রান্ত রাজবাড়ী জেলার পাংশা উপজেলার শিশুরোগ বিশেষজ্ঞ ডাঃ খালিদ সাইফুল্লাহ(পাপ্পু)’র রোগমুক্তি কামনায় গতকাল ২৪শে মে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
  পাংশা উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন জামে মসজিদ ও বিভিন্ন কোরআন ও নামাজ শিক্ষা কেন্দ্রে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
  জানা যায়, প্রত্যয় ফাউন্ডেশনের উদ্যোগে রবিবার আসর নামাজের পর উল্লেখিত পাংশা উপজেলা সাব রেজিষ্ট্রি অফিস সংলগ্ন জামে মসজিদ এবং প্রত্যয় ফাউন্ডেশন পরিচালিত তিনটি পবিত্র কোরআন ও নামাজ শিক্ষা কেন্দ্রে একযোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সেইসাথে ডাঃ খালিদ সাইফুল্লাহ’র রোগমুক্তিতে দুঃস্থ লোকজনের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
  ডাঃ খালিদ সাইফুল্লাহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক। পাংশা শহরের মালেক প্লাজায় আল নূর ক্লিনিকে তিনি রোগী দেখতেন। রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম অধ্যাপক আবু তালিম উদ্দিনের ছেলে ডাঃ খালিদ সাইফুল্লাহ প্রত্যয় ফাউন্ডেশনের ফাউন্ডার মেম্বার। সংস্থার মুখপাত্র ও প্রধান সমন্বয়ক কাজি ছাব্বির হোসেন শিমু শিশুরোগ বিশেষজ্ঞ ডাঃ খালিদ সাইফুল্লাহ-এর আশু রোগমুক্তিতে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন। ডাঃ খালিদ সাইফুল্লাহ সম্প্রতি কোরোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ