ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় পৌরসভা নির্বাচনে ১জন স্বতন্ত্র মেয়র ও ৩জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-১০ ১৩:৩৮:৫৪

তৃতীয় ধাপে আগামী ৩০শে জানুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলার পাংশা পৌরসভা নির্বাচনের ১জন মেয়র ও ৩জন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন। 

  গতকাল ১০ই জানুয়ারী মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত তারা তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন। মনোনয়ন পত্র প্রত্যাহারকারীরা হলেন ঃ স্বতন্ত্র মেয়র প্রার্থী ইদ্রিস আলী মন্ডল(আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ওয়াজেদ আলী মন্ডলের ভাই) এবং ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মেহের আলী, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুর রাজ্জাক ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আজগর আলী। 

  এর ফলে মেয়র পদে ৩জন (আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পাংশা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র ওয়াজেদ আলী মন্ডল, বিএনপির মনোনীত প্রার্থী রইচ উদ্দিন খান এবং স্বতন্ত্র প্রার্থী পাংশা উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজলুল হক ফরহাদ) এবং ৯টি ওয়ার্ডের সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৪২ জন ও ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর পদে ১১জনসহ মোট ৫৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রইলেন। 

  নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার (পাংশা উপজেলা নির্বাচন অফিসার) মোঃ আব্দুল আলিম জানান, আজ ১১ই জানুয়ারী প্রতীক বরাদ্দ দেয়া হবে এবং আগামী ৩০শে জানুয়ারী ‘ব্যালটে পেপারে’ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ