ঢাকা মঙ্গলবার, মে ২১, ২০২৪
আর্তমানবতার সেবা করে চলেছে খোকসার শ্রীকৃষ্ণ শিক্ষা ও সংস্কৃতি সংঘের সদস্যরা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-০৬ ১৮:০২:৪৩
কুষ্টিয়ার খোকসা উপজেলার একতারপুরের শ্রীকৃষ্ণ শিক্ষা ও সংস্কৃতি সংঘের সদস্যরা গতকাল ৬ই মে তৃতীয় দফায় একতারপুর গ্রামসহ নাগরপাড়া ও ঈশ্বরদী গ্রামে ১০০টি দরিদ্র-অসহায় পরিবারের বাড়ী বাড়ী খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছে -মাতৃকণ্ঠ।

 আর্তমানবতার সেবা করে চলেছে কুষ্টিয়ার খোকসা উপজেলার একতারপুর গ্রামে অবস্থিত শ্রীকৃষ্ণ শিক্ষা ও সংস্কৃতি সংঘের সদস্যরা। 
  চলমান করোনা ভাইরাস পরিস্থিতিতে গতকাল ৬ই মে তৃতীয় দফায় আরও ১০০টি দুস্থ-অসহায় কর্মহীন শ্রমজীবী পরিবারের বাড়ীতে বাড়ীতে খাদ্য সহায়তা সামগ্রী পৌঁছে দিয়েছে তারা। এর আগে গত ৫ই এপ্রিল প্রথম দফায় ২০টি ও ২০শে এপ্রিল দ্বিতীয় দফায় ৪০টি পরিবারকে খাদ্য সহায়তা করে সংগঠনটি। 
  শ্রীকৃষ্ণ শিক্ষা ও সংস্কৃতি সংঘের সভাপতি হিরণ কুমার বিশ্বাস(বর্তমানে রাজবাড়ী থানায় পুলিশের উপ-পরিদর্শক পদে কর্মরত) জানান, মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে গতকাল ৬ই মে সকালে তৃতীয় দফায় তাদের সংগঠনের সদস্যরা একতারপুর গ্রামসহ পার্শ্ববর্তী নাগরপাড়া ও ঈশ্বরদী গ্রামের ১০০টি দরিদ্র-অসহায় পরিবারের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছে। এর মধ্যে ৫০টি মুসলিম পরিবারের মধ্যে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১ কেজি পোলাওয়ের চাল, ১ কেজি চিনি, ১লিটার সয়াবিন তেল, আড়ংয়ের পাস্তুরিত তরল দুধ, ২ প্রকারের সেমাই ও কিসমিশ এবং অবশিষ্ট ৫০টি দুস্থ-অসহায় কর্মহীন শ্রমজীবী হিন্দু-মুসলিম পরিবারের মধ্যে ৫ কেজি চাল, ১ কেজি মসুরীর ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ১ কেজি লবণ ও ডালের বেসন পৌঁছে দেয়া হয়েছে। 
  এ সময় সংগঠনের উপদেষ্টা নিরাপদ বিশ্বাস এবং নিখিল চন্দ্র বিশ্বাস ও গোবিন্দ চন্দ্র বিশ্বাসসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এর আগে সংগঠনের পক্ষ থেকে একইভাবে গত ৫ই এপ্রিল প্রথম দফায় ২০টি ও ২০শে এপ্রিল দ্বিতীয় দফায় ৪০টি পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়। 
  এস.আই হিরণ কুমার বিশ্বাস আরও বলেন, শুধু বর্তমান করোনা ভাইরাস সংকটই নয়-যেকোন পরিস্থিতিতে শ্রীকৃষ্ণ শিক্ষা ও সংস্কৃতি সংঘের সদস্যরা সাধারণ মানুষের পাশে রয়েছে। আর্তমানবতার সেবায় আমাদের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ