ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
কালুখালী উপজেলার বিভিন্ন সরকারী দপ্তর ও উন্নয়ন কাজ পরিদর্শনে জেলা প্রশাসক
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-০১-১১ ১৪:৫১:৩৫
রাজবাড়ীর জেলা প্রশাসন দিলসাদ বেগম গতকাল ১১ই জানুয়ারী কালুখালী উপজেলার বিভিন্ন সরকারী দপ্তর ও উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর জেলা প্রশাসন দিলসাদ বেগম গতকাল ১১ই জানুয়ারী কালুখালী উপজেলার বিভিন্ন সরকারী দপ্তর ও উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন। 

  সকাল ১০টার দিকে জেলা প্রশাসক প্রথমে কালুখালী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা ও ৭টি ইউপির চেয়ারম্যানদের সাথে মতবিনিময় করেন। 

  এরপর তিনি সহকারী কমিশনার (ভূমি)’র কার্যালয় পরিদর্শন শেষে পর্যায়ক্রমে কালুখালী সরকারী কলেজ সংলগ্ন নবনির্মিত আর্চ ব্রীজ, রতনদিয়া ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ভূমি অফিস, রূপসা কমিউনিটি ক্লিনিক, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ভূমি অফিস এবং স্থানীয় চাষী সোহরাব হোসেনের আপেল কুল(বড়ই) বাগান পরিদর্শন করেন। 

  এ সময় কালুখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ্ আল মামুন, সহকারী কমিশনার(ভূমি) শেখ নুরুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপির চেয়ারম্যান মোঃ আতিউর রহমান নবাব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ডলি পারভীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার আবু জালাল, উপজেলা প্রকৌশলী  তৌহিদুল হক জোয়ার্দ্দার, উপজেলা কৃষি অফিসার মাছিদুর রহমান,  রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, মাঝবাড়ী ইউপির চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম, মদাপুর ইউপির চেয়ারম্যান আবুল কালাম মৃধা, সাওরাইল ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী ও রূপসা কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি খোন্দকার আশরাফুল আলমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  পরিদর্শনকালে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, জনগণের সেবায় কোন  ধরনের অনিয়ম করা যাবে না। প্রতিটি সেক্টরে অনিয়ম-দুর্নীতিকে বিদায় জানিয়ে সঠিকভাবে কাজ করতে হবে। সরকারের নির্দেশ মোতাবেক সকল কার্যক্রম সঠিকভাবে সম্পাদন করার জন্য নিরলসভাবে কাজ করতে হবে।  

 
এবার সেই প্রভাষক শামীমাকে পাংশা সরকারী কলেজের অধ্যক্ষের শোকজ
পাংশায় জাটকা আহরণে বিরত থাকায় জেলেদের মাঝে ভিজিএফ চাল বিতরণ
বালিয়াকান্দিতে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ
সর্বশেষ সংবাদ