ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ী পৌরসভার মেয়র প্রার্থী তিতু’র নির্বাচনী শোডাউন
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০১-১৪ ১৩:৫৮:৩৪
রাজবাড়ী পৌসভার নির্বাচনকে সামনে রেখে গতকাল ১৪ই জানুয়ারী বিকালে শহীদ খুশি রেলওয়ের মাঠ থেকে মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতু’র নির্বাচনী মিছিল বের হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌসভার নির্বাচনকে সামনে রেখে গতকাল ১৪ই জানুয়ারী বিকালে শহীদ খুশি রেলওয়ের মাঠ থেকে বের করা হয় মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতু’র নির্বাচনী মিছিল।

  মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজার পাঠশালা স্কুল মাঠ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শতভাগ নির্বাচনী জয়ে আশাবাদী মোঃ আলমগীর শেখ তিতু। 

  এ সময় তিনি বলেন, আমি পৌর মেয়র পদে পৌর নির্বাচনে অংশগ্রহণ করবো। যদি আপনাদের ভোটে জয়ী হতে পারি তাহলে আমি আপনাদের পাশে থেকে গরীব-অসহায় মানুষের সেবা, শহর উন্নয়ন, রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থাসহ সমাজের নানা উন্নয়নমূলক কর্মকান্ড করে শহরকে একটি উন্নত মডেল শহর হিসেবে আপনাদেরকে উপহার দিবো ইনশাআল্লাহ্। পৌরসভার ৯টি ওয়ার্ডের বিপুল সংখ্যক মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, আগামী ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌরসভার নির্বাচনে মেয়র পদে মোঃ আলমগীর শেখ তিতু মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ