ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী কাজী তৌহিদের মনোনয়ন দাখিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-১৫ ১৪:২৫:০৭

রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৫নং ওয়ার্ডে এবাও কাউন্সিলর প্রার্থী হয়েছেন বর্তমান কাউন্সিলর কাউন্সিলর ও বিশিষ্ট সমাজসেবক কাজী মাহতাব উদ্দিন তৌহিদ।

  গতকাল ১৫ই জানুয়ারী দুপুরে তিনি এলাকার গণ্যমান্য ব্যক্তি ও কর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের কার্যালয়ে গিয়ে আনুষ্ঠানিকভাবে তার কাছে মনোনয়ন পত্র দাখিল করেন। 

  এ সময় তার সাথে ইউনুস শেখ, ইঞ্জিঃ কামাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া, আকতার হোসেন, শমসের শেখ ও আব্দুল গফুর মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

  ৫নং ওয়ার্ডের পর পর ৪বার নির্বাচিত কাউন্সিলর হিসেবে কাজী মাহতাব উদ্দিন তৌহিদ দীর্ঘদিন ধরে এলাকার উন্নয়নসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে আসছেন। করোনা পরিস্থিতির লকডাউন চলাকালীন সময় থেকে অদ্যাবধি তিনি অসুস্থ থাকা সত্ত্বেও বিভিন্ন সরকারী ও ব্যক্তিগতভাবে সাহায্য-সহযোগিতা দিয়ে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন। এলাকার রাস্তাঘাটের উন্নয়ন, মশা নিধন, করোনাকালীন পরিস্থিতিতে সাধারণ মানুষকে সচেতন করা, পরিষ্কার-পরিচ্ছন্নতা, বৃক্ষ রোপণ, মানুষের বাড়ী বাড়ী গিয়ে তাদের খোঁজ-খবর নেয়া, কাউন্সিলর হিসেবে ওয়ার্ডের সাধারণ মানুষকে পৌরসভার বিভিন্ন কাজে সহযোগিতা করা, পৌর কর আরোপের ক্ষেত্রে সাধারণ মানুষ যাতে হয়রানী না হয় সে বিষয়ে সহযোগিতা করা, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন, দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়ানো, মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা, প্রবীণদের সরকার প্রদত্ত বয়ষ্ক ভাতা পেতে সহযোগিতা করাসহ পৌরসভা প্রদত্ত বিভিন্ন নাগরিক সুবিধা ও ও ব্যক্তিগতভাবে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে আসছেন। 

  পৌর কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে কাজী মাহতাব উদ্দিন তৌহিদ বলেন, গত ৫বছর ধরে এলাকার মানুষ আমাকে তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করে আসছেন। একজন কাউন্সিলর হিসেবে আমার কার্মকান্ডের উপর ৫নং ওয়ার্ডবাসীর ভালোবাস ও আস্থার জায়গা তৈরী হয়েছিল বলেই তারা আমাকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করেছিলেন। আমি আশা করি, আসন্ন পৌরসভা নির্বাচনেও ৫নং ওয়ার্ডের ভোটারগণ আমাকে তাদের দোয়া-সমর্থন ও ভালোবাসায় নির্বাচিত করবেন। আমি গত বেশ কিছুদিন ধরে অসুস্থ হয়েও হাসপাতাল ও বাড়ীতে চিকিৎসাধীন থাকার পরও করোনাকালীন সময়ে এলকার অসহায় মানুষকে ভালো রাখার জন্য বিভিন্ন ত্রাণ সমগ্রী তাদের বাড়ীতে পৌছে দিয়েছি। এছাড়াও বর্তমানে এলাকায় যেভাবে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে, আমি আশা করি পুনরায় নির্বাচিত হলে সেই উন্নয়নের ধারাকে আরো বেশী ত্বরান্বিত করবো। 

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ