ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ী পৌরসভার নির্বাচনে বিএনপির মনোনয়ন পেলেন সাবেক মেয়র তোফাজ্জেল মিয়া
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-১৬ ০৫:৫১:২৩
তোফাজ্জেল হোসেন মিয়া।

 

আগামী ১৪ই ফেব্রুয়ারী-২০২১ তারিখে অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌরসভা নির্বাচনে বিএনপির দলীয় মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন সাবেক মেয়র মোঃ তোফাজ্জল হোসেন মিয়া। আজ ১৬ই জানুয়ারী দুপুরে তিনি বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র গ্রহণ করেন। এ সময় জেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট লিয়াকত আলী বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য, রাজবাড়ী পৌরসভার দুই বারের চেয়ারম্যান এবং জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালনরত অবস্থায় মৃত্যুবরণকারী মরহুম মোঃ আক্কাছ আলী মিয়ার সুযোগ্য উত্তরসুরী পুত্র মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া বর্তমানে জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক। এর আগের কমিটিতে তিনি জেলা বিএনপির সহ-সভাপতি ছিলেন। 

  ২০১১ সালের পৌরসভা নির্বাচনে রাজবাড়ী পৌরসভার বর্তমান মেয়র মহম্মদ আলী চৌধুরীকে বিপুল ভোটে পরাজিত করে বিজয়ী হন এবং ২০১১ সালের ১৫ই ফেব্রুয়ারী তিনি আনুষ্ঠানিকভাবে মেয়রের দায়িত্ব গ্রহণ এবং নির্ধারিত মেয়াদ অনুযায়ী ২০১৬ সালের ১৪ই ফেব্রুয়ারী পর্যন্ত সফলভাবে দায়িত্ব পালন করেন। 

  এ ব্যাপারে মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া বলেন, আমি দৃঢ়ভাবে আশাবাদী বিএনপির সর্বস্তরের নেতাকর্মীরা ভেদাভেদ ভুলে আমাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন। বিএনপির পাশাপাশি রাজবাড়ীর সব শ্রেণী-পেশার মানুষেরই দোয়া ও সমর্থন পাবো বলে আমি বিশ্বাস করি।

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ