ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী কাওছার মাহমুদের মনোনয়ন দাখিল
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০১-১৬ ১৩:৪৭:৪৩
রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এস.এম কাওছার মাহমুদ গত ১৫ই জানুয়ারী দুপুরে নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এস.এম কাওছার মাহমুদ গত ১৫ই জানুয়ারী দুপুরে নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের কাছে মনোনয়ন পত্র দাখিল করেছেন। এ সময় তার নাম প্রস্তাবকারী ও সমর্থকসহ অন্যান্যরা তার সাথে ছিলেন। 

   নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে এস.এম কাওছার মাহমুদ বলেন, আমি দৃঢ়ভাবে আশাবাদী যে ৮ নং ওয়ার্ডের জনগণ আমার পাশে আছে। সে জন্যই প্রার্থী হয়েছি। এলাকার মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। ভোটারদের কাছে দোয়া-সমর্থন ও ভোট প্রার্থনা করছি। আমি জয়ী হতে পারলে এলাকার গরীব-দুঃখী মানুষের পাশে থাকবো। আমি জনগণের সেবা করতে চাই। কাউন্সিলর হিসেবে নয়, একজন সেবক হিসেবে জনগণের পাশে থাকার চিন্তা নিয়েই আমি প্রার্থী হয়েছি। নির্বাচিত হতে পারলে দল-মত নির্বিশেষে সবার মতামত ও পরামর্শ দিয়ে দায়িত্ব পালন করবো। ৮নং ওয়ার্ডকে পৌরসভার মধ্যে সবচেয়ে সুন্দর-পরিচ্ছন্ন বাসযোগ্য ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। নাগরিক সুযোগ-সুবিধাগুলো নিশ্চিত করবো। 

  উল্লেখ্য, এস.এম কাওছার মাহমুদ দীর্ঘ দিন ধরে বিএনপির রাজনীতির সাথে জড়িত এবং বর্তমানে বিএনপির অন্যতম সহযোগী সংগঠন জাতীয়তাবাদী যুবদলের রাজবাড়ী জেলা শাখার যুগ্ম-আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।    

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ