ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
মুজিববর্ষ উপলক্ষে পাংশা শিল্পকলা একাডেমীতে ৩দিনের নবীন শিল্পী চারুকলা প্রদর্শনীর সমাপ্ত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০১-১৬ ১৩:৪৮:০৮
পাংশা শিল্পকলা একাডেমীতে মুজিববর্ষ উপলক্ষে ৩দিনব্যাপী চারুকলা প্রদর্শনী শেষে গতকাল শনিবার সংগীত পরিবেশন করে নবীন শিল্পীরা। এ সময় মঞ্চে অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীতে মুজিববর্ষ উপলক্ষ্যে ৩দিন ব্যাপী নবীন শিল্পী চারুকলা প্রদর্শনী-২০২১ এর সমাপনী গতকাল ১৬ই জানুয়ারী বিকেলে অনুষ্ঠিত হয়েছে। সমাপনীতে পুরস্কার বিতরণ, আলোচনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

  পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও শিল্পকলা একাডেমী পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মাদ আলীর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে পাংশা উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগের সহকারী অধ্যাপক কনক কুমার পাঠক, রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার পার্থ প্রতিম দাশ, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও পাংশা শিল্পকলা একাডেমীর সহ-সভাপতি উত্তম কুমার কুন্ডু প্রমূখ বক্তব্য রাখেন।

  সমাপনী অনুষ্ঠানে পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর ক্ষুদে নৃত্য শিল্পীরা নৃত্য ও নবীন কণ্ঠশিল্পীরা সংগীত পরিবেশন করে। 

  অনুষ্ঠানে পাংশা শিল্পকলা একাডেমী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, শিল্পকলা একাডেমী পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, শিল্পকলা একাডেমীর শিক্ষকবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ