ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে প্রথম আলো ট্রাস্ট-এর উদ্যোগে দুস্থদের মধ্যে কম্বল বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-১৬ ১৩:৪৯:১০
প্রথম আলো ট্রাস্ট-এর উদ্যোগে গতকাল ১৬ই জানুয়ারী সকালে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে দুস্থ-অসহায় ২শত জনের মধ্যে কম্বল ও মাস্ক বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

প্রথম আলো ট্রাস্ট-এর উদ্যোগে গতকাল ১৬ই জানুয়ারী সকালে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে দুস্থ-অসহায় ২শত জনের মধ্যে এবং পরে পৌর মিলেনিয়াম মার্কেটে ১৫ জনের মধ্যে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়। 

  কম্বল ও মাস্ক বিতরণের ব্যবস্থাপনা ছিল প্রথম আলো রাজবাড়ী বন্ধুসভা। এ সময় প্রথম আলো রাজবাড়ী বন্ধুসভার সভাপতি অধ্যাপক মোঃ নূরুজ্জামান, জেলা সিপিবির সভাপতি আব্দুস সামাদ মিয়া, বন্ধুসভার উপদেষ্টা এডঃ উজির আলী শেখ, উপদেষ্টা ও ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুন, বন্ধুসভার সাবেক সভাপতি প্রদ্যুৎ কুমার দাস, রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী আব্দুল কুদ্দুস বাবু, বন্ধুসভার সাংগঠনিক সম্পাদক কার্ত্তিক চন্দ্র দাস, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এডঃ অনুপ কুমার দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ও হৃদয় খান, সাবেক সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম, মানব সম্পদ বিষয়ক সম্পাদক সুমা কর্মকার, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক হুসনে নাহিদা প্রিয়া, নারী বিষয়ক সম্পাদক শাহীনা সুলতানা, পাঠচক্র বিষয়ক সম্পাদক আঞ্জুমান আরা বেগম, প্রচার সম্পাদক কানিজ ফাতেমা বেবী, পরিবেশ বিষয়ক সম্পাদক এরিন, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক সপ্তদীপা পাল ও যোগাযোগ সম্পাদক পিয়াল মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন। সমন্বয়কের দায়িত্ব পালন করেন দৈনিক প্রথম আলোর রাজবাড়ী প্রতিনিধি এজাজ আহম্মেদ।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ