ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর পদে আরো ১০ জনের মনোনয়ন দাখিল
  • সুশীল দাস
  • ২০২১-০১-১৬ ১৩:৫০:০৫
রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে গতকাল ১৬ই জানুয়ারী রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের কাছে ছবিমে বামে ৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিল প্রার্থী শাহ মোঃ জাহাঙ্গীর জলিল ও ৪নং ওয়ার্ডে লিপটন হাসান রিতুল মনোনয়ন পত্র দাখিল করে

রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে সাধারণ ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর পদে আরো ১০ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। 

  গতকাল ১৬ই জানুয়ারী তারা নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের কাছে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পত্র দাখিল করেন।

  মনোনয়ন দাখিলকারীদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন ঃ ১নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও কৃষক লীগ নেতা আঃ রব বিশ্বাস, ৪নং ওয়ার্ডে লিপটন হাসান রিতুল, ৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শাহ মোঃ জাহাঙ্গীর জলিল, জেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক এস.এম কাওছার মাহমুদ ও রিপন মন্ডল, সংরক্ষিত ৩নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী রেহেনা বেগম প্রমুখ। 

  গতকাল শনিবারের ১০ জন কাউন্সিলর প্রার্থীসহ এ পর্যন্ত মোট ৩২ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করলেন। এছাড়া মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও সাবেক ছাত্রলীগ নেতা আলমগীর শেখ তিতু মনোনয়ন পত্র দাখিল করেছেন। 

  উল্লেখ্য, আজ ১৭ই জানুয়ারী বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র দাখিল করা যাবে। ১৯শে জানুয়ারী দাখিলকৃত মনোনয়ন পত্রগুলোর যাচাই-বাছাই অনুষিঠত হবে এবং ২৬শে জানুয়ারী পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহার করা যাবে। এরপর ২৭শে জানুয়ারী আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ এবং ১৪ই ফেব্রুয়ারী ইভিএমে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 

  রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন এই নির্বাচনের রিটার্নিং অফিসার হিসেবে এবং সদর উপজেলা নির্বাচন অফিসার স্বপন সাহা সহকারী রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন। আপীল কর্তৃপক্ষ হিসেবে রয়েছেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। রাজবাড়ী পৌরসভার ৪৫ হাজার ২০ জন ভোটার নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাবেন।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ