ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তোফাজ্জেল মিয়া
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-১৬ ১৩:৫১:০১
রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া গতকাল ১৬ই জানুয়ারী দুপুরে রাজধানী ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন পত্র গ্রহণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে বিএনপির মনোনয়ন পেলেন সাবেক মেয়র ও জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া। 

  গতকাল ১৬ই জানুয়ারী দুপুরে তিনি রাজধানী ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে বিএনপির দলীয় মনোনয়ন পত্র গ্রহণ করেন। 

  এ সময় রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী বাবু এবং যুগ্ম-আহ্বায়ক রেজাউল করিম শিকদার পিন্টুসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

  রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য, রাজবাড়ী পৌরসভার দুই বারের চেয়ারম্যান এবং জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালনরত অবস্থায় মৃত্যুবরণকারী জননেতা মরহুম আক্কাছ আলী মিয়ার সুযোগ্য উত্তরসুরী পুত্র মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া ২০১১ সালের রাজবাড়ী পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র মহম্মদ আলী চৌধুরীকে বিপুল ভোটে পরাজিত করে মেয়র নির্বাচিত হন এবং ওই বছরের ১৫ই ফেব্রুয়ারী আনুষ্ঠানিকভাবে মেয়রের দায়িত্ব গ্রহণ করে নির্ধারিত মেয়াদ অনুযায়ী ২০১৬ সালের ১৪ই ফেব্রুয়ারী পর্যন্ত সফলভাবে দায়িত্ব পালন করেন। ২০১৬ সালে অনুষ্ঠিত বিগত পৌরসভা নির্বাচনে অনুকূল পরিবেশ ও জোরালো সম্ভাবনা থাকা সত্ত্বেও তিনি বিএনপির দলীয় মনোনয়ন না পাওয়ায় দলের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে নির্বাচনে অংশগ্রহণ করা থেকে বিরত থাকেন।  

  এ ব্যাপারে মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া বলেন, আমি দৃঢ়ভাবে আশাবাদী বিএনপির সর্বস্তরের নেতাকর্মীরা ভেদাভেদ ভুলে আমাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন। বিএনপির পাশাপাশি রাজবাড়ীর সব শ্রেণী-পেশার মানুষেরই দোয়া ও সমর্থন পাবো বলে আমি বিশ্বাস করি।

  এদিকে মোঃ তোফাজ্জেল হোসেন মিয়ার বিএনপির মনোনয়ন নিশ্চিত হওয়ার পর পরই গতকাল ১৬ই জানুয়ারী সন্ধ্যায় দলীয় নেতাকর্মী ও সমর্থকরা মোটর সাইকেলযোগে আনন্দ মিছিল বের করেন। রাজবাড়ী বাজারের কামারপট্টিস্থ তোফাজ্জেল হোসেন মিয়ার ব্যক্তিগত চেম্বারের সামনে থেকে মোটর সাইকেলের শোভাযাত্রাটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপি কার্যালয়ে গিয়ে শেষ হয়। বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের প্রায় ১শত নেতাকর্মী-সমর্থক এই মোটর সাইকেল শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।     

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ