ঢাকা মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে দৌলতদিয়া পতিতাপল্লীর যৌনকর্মীদের মধ্যে ১হাজার ৩শত কম্বল বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০১-১৬ ১৩:৫৩:১০
রাজবাড়ীর পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান গতকাল ১৬ই জানুয়ারী উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীর যৌনকর্মীদের মধ্যে ১হাজার ৩শত কম্বল বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) এর উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীর যৌনকর্মীদের মধ্যে ১হাজার ৩শত কম্বল বিতরণ করা হয়েছে। 

  গতকাল ১৬ই জানুয়ারী দুপুরে পতিতাপল্লী সংলগ্ন গণস্বাস্থ্য হাসপাতালের মাঠে এই কম্বল বিতরণ করা হয়। উত্তরণ ফাউন্ডেশনের পক্ষে রাজবাড়ীর পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান কম্বলগুলো বিতরণ করেন। 

  এ সময় সাবেক সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) জনাব শেখ শরীফ-উজ-জামান, উত্তরণ ফাউন্ডেশনের প্রতিনিধি লুলু-আল-মারজান, ডিএসবি’র ডিআইও-১, গোয়ালন্দ ঘাট থানার ওসিসহ যৌনকর্মীদের নিয়ে কাজ করা সংগঠন মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, অসহায় নারী ঐক্য’র সভাপতি ঝুমুর বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

  কম্বল বিতরণকালে পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান বলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান স্যার মানবিক গুণসম্পন্ন একজন মানুষ। তিনি সমাজের অবহেলিত, সুবিধা বঞ্চিত মানুষের জন্য উত্তরণ ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে কাজ করছেন। তারই ধারাবহিকতায় তিনি দৌলতদিয়া পতিতাপল্লীর যৌনকর্মীদের জন্য এই কম্বল পাঠিয়েছেন। 

 
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ