ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশা পৌরসভা নির্বাচনে নৌকার সমর্থনে বঙ্গবন্ধু স্মৃতি সংসদের প্রচারণা
  • মোক্তার হোসেন
  • ২০২১-০১-২৩ ১৫:০৭:০৬
পাংশা পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ ওয়াজেদ আলীর সমর্থনে গতকাল শনিবার দুপুরে নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়েছেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের নেতৃবৃন্দ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার আসন্ন পাংশা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ ওয়াজেদ আলীর সমর্থনে গতকাল ২৩শে জানুয়ারী দুপুরে নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়েছেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের নেতৃবৃন্দ।

  জানা যায়, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সাংগঠনিক সম্পাদক জি.এম নজরুল ইসলামের নেতৃত্বে ইদ্রিস আলী মন্ডল, এস.এম রাউকুল ইসলাম দিপন, আরিফ মন্ডলসহ সংস্থার নেতৃবৃন্দ পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বর থেকে ব্যানারসহকারে শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি পাংশা শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

  উল্লেখ্য, আগামী ৩০শে জানুয়ারী অনুষ্ঠিতব্য পাংশা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩জন- আওয়ামী লীগ মনোনীত মোঃ ওয়াজেদ আলী(নৌকা), বিএনপি মনোনীত রইচ উদ্দিন খান(ধানের শীষ) ও স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক ফরহাদ(জগ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন। এছাড়া সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর ১১জন ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৪২জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। ভোট গ্রহণের দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচার-প্রচারণা ততই তুঙ্গে উঠছে। পোস্টারিং ও প্রচার-প্রচারণায় সর্বত্রই নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়েছে।

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ