ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে এনসিটিএফের উদ্যোগে দুই শতাধিক দুস্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-২৩ ১৫:০৭:৩৮

জেলা প্রশাসন ও দানশীল ব্যক্তিদের সহযোগিতায় রাজবাড়ীতে ‘ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স (এনসিটিএফ)’ এর উদ্যোগে দুই শতাধিক দুস্থ-অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

  গত ১৯শে জানুয়ারী থেকে গতকাল ২৩শে জানুয়ারী পর্যন্ত সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন, বরাট ইউনিয়নের লালগোলা, রামকান্তপুর এবং রাজবাড়ী পৌরসভার ২, ৩, ৪, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের দুস্থ-অসহায় মানুষের মধ্যে এই কম্বল বিতরণ করা হয়। সর্বশেষ গতকাল ২৩শে জানুয়ারী বিকালে রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের সেগুন বাগিচা মাঠে কম্বলগুলো বিতরণকালে এনসিটিএফের ডিস্ট্রিক্ট ভলান্টিয়ার সাদমান সাকিব রাফি, সাবেক ডিস্ট্রিক্ট ভলান্টিয়ার ফাহমিদা জামান তান্নি, জেলা এনসিটিএফের কার্যনির্বাহী কমিটির সভাপতি সাদিয়া জামান, সহ-সভাপতি রবিন আহম্মেদ, সাধারণ সম্পাদক সাদমান শ্রেয়াস, সহ-সাধারণ সম্পাদক রুবায়েতা খান রাইসা, সাংগঠনিক সম্পাদক জুনায়েদ হায়দার, চাইল্ড পার্লামেন্ট মেম্বার(ছেলে) মুহতাসিমুল হক তাফসিন, চাইল্ড পার্লামেন্ট মেম্বার(মেয়ে) সুপ্রিয়া আলম সিঁথি, শিশু গবেষক(ছেলে) কে.এম তাহসিন মুগ্ধ, শিশু গবেষক(মেয়ে) সাদিয়া আফরিন রিংকি, শিশু সাংবাদিক(ছেলে) হুসাইন মাহমুদ আদর, শিশু সাংবাদিক(মেয়ে) রোদেলা তাবাসসুম তরী, স্থানীয় সমাজসেবক খন্দকার আক্তারুজ্জামান তরু ও রাশিদা জামান প্রমুখ উপস্থিত ছিলেন। 

  এনসিটিএফের ডিস্ট্রিক্ট ভলান্টিয়ার সাদমান সাকিব রাফি জানান, প্রতি বছরই শীতের মৌসুমে জেলা প্রশাসন ও দানশীল ব্যক্তিদের সহযোগিতায় এনসিটিএফের উদ্যোগে দুস্থ-অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। এরই ধারাবাহিকতায় এ বছরও জেলা প্রশাসন ও দানশীল ব্যক্তিদের সহযোগিতায় দুই শতাধিক দুস্থ-অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হলো।       

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ