ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে হুইল চেয়ার ও কম্বল বিতরণ
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০১-২৩ ১৫:১১:২৪
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে গতকাল ২৩শে জানুয়ারী হুইল চেয়ার বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী -মাতৃকণ্ঠ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে হুইল চেয়ার ও কম্বল বিতরণ করা হয়েছে। 

  গতকাল ২৩শে জানুয়ারী বিকালে রাজবাড়ী শহরের বিনোদপুরের রাঁধা গোবিন্দ জিউর মন্দির প্রাঙ্গণে এই হুইল চেয়ার ও কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  অনুষ্ঠানে উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। 

  পূজা উদযাপন পরিষদের জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত’র সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক বিপ্লব কুমার দে, বিশেষ অতিথি হিসেবে পূজা উদযাপন পরিষদের জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ উমা সেন, সদর উপজেলা শাখার সভাপতি অরুণ কুমার সরকার, সাধারণ সম্পাদক ডাঃ সমীর কুমার দাস, রাজবাড়ী পৌর শাখার সভাপতি শিশির চক্রবর্তী, রাধা গোবিন্দ জিউর মন্দির কমিটির সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র সাহা প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ২জন প্রতিবন্ধীর মধ্যে হুইল চেয়ার এবং দুস্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ