ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী কালেক্টরেট স্কুলের অধ্যক্ষ রমজান আলী শেখের ইন্তেকাল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-২৩ ১৫:১৪:৩২

রাজবাড়ী কালেক্টরেট স্কুলের অধ্যক্ষ এবং সূর্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক রমজান আলী শেখ(৭০) আর নেই। 

  গত ২২শে জানুয়ারী রাত ১০টার দিকে রাজবাড়ী শহরের ড্রাইচ ফ্যাক্টরী এলাকার নিজ বাড়ীতে তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইল্লাইহি রাজিউন)। 

  মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৩জন সন্তানসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল ২৩শে জানুয়ারী সকাল ৯টায় ড্রাইস ফ্যাক্টরী জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম, বেলা ১১টায় সূর্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে দ্বিতীয় এবং দুপুর ২টায় রাজবাড়ীর কেন্দ্রীয় রেলওয়ে ঈদগাঁহ ময়দানে তৃতীয় জানাযার নামাজ শেষে তার মরদেহ ভবাণীপুরস্থ ২নং পৌর কবরস্থানে দাফন করা হয়। শেষ জানাযার নামাজের পূর্বে কালেক্টরেট স্কুল ও মীর মশাররফ হোসেন স্মৃতি সংসদ রাজবাড়ীর পক্ষ থেকে তার মরদেহে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। 

  জানা গেছে, রমজান আলী শেখ দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত সমস্যাসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন। ইতিপূর্বে ২বার তার স্ট্রোকও হয়েছিল। শিক্ষকতার পাশাপাশি তিনি সাংস্কৃতিক কর্মকান্ডের সাথেও জড়িত ছিলেন। কবি ও নাট্যকার হিসেবে স্থানীয়ভাবে তার খ্যাতি ছিল। মৃত্যুর আগ পর্যন্ত তিনি মীর মশাররফ হোসেন স্মৃতি সংসদ, রাজবাড়ীর উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

  শোক প্রকাশ ঃ রাজবাড়ী কালেক্টরেট স্কুলের অধ্যক্ষ রমজান আলী শেখের মৃত্যুতে যুগ্ম-সচিব ও রাজবাড়ীর সাবেক জেলা প্রশাসক মোঃ শওকত আলী গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করাসহ শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান। 

  এ ছাড়াও তার মৃত্যুতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।

     

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ