ঢাকা বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভা॥মেয়র প্রার্থী তিতুর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-২৪ ০২:১৬:৩৭
রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল ২৩শে জানুয়ারী দুপুরে জেলা কমিটির কার্যনির্বাহী কমিটির এক জরুরী সভায় সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরী সভা গতকাল ২৩শে জানুয়ারী দুপুরে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। 

  আসন্ন পৌরসভা নির্বাচনে রাজবাড়ী, পাংশা ও গোয়ালন্দ পৌরসভার দলীয় ৩জন মেয়র প্রার্থীর নৌকা প্রতীকের বিজয়সহ সাংগঠনিক বিভিন্ন বিষয়ে এই জরুরী সভার আয়োজন করা হয়। 

  জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর পরিচালনায় সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী(বর্তমান মেয়র) মহম্মদ আলী চৌধুরী, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কামরুন নাহার চৌধুরী লাভলীসহ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের পাশাপাশি বিভিন্ন উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন। 

  সভায় আসন্ন পৌরসভা নির্বাচনে রাজবাড়ী, পাংশা ও গোয়ালন্দ পৌরসভার দলীয় ৩জন মেয়র প্রার্থীর নৌকা প্রতীকের বিজয়সহ সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী সভা প্রসঙ্গে জানান, আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী দলের মনোনয়ন না পাওয়া মোঃ আলমগীর শেখ তিতুকে আজকে আমরা জেলা কমিটির সভায় ডেকে এনে তাকে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য অনুরোধ করেছি। কিন্তু সে অনুরোধ না রাখায় এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।  

গোয়ালন্দে নৌকার চূড়ান্ত বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত আমরা মাঠে থাকবো--- কাজী ইরাদত আলী
রাজবাড়ী পৌরসভার নির্বাচনে বিদ্রোহী মেয়র প্রার্থী তিতু আওয়ামী লীগ থেকে বহিষ্কার
রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ