ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের রামকান্তপুরে রাবেয়া-কাদের ফাউন্ডেশশ কর্তৃক শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-২৪ ১৪:৪৪:৫১
রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর মোল্লা বাড়ীতে গতকাল ২৪শে জানুয়ারী বিকেলে রাবেয়া-কাদের ফাউন্ডেশনের উদ্যোগে হতদরিদ্র ও শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি নজরুল ইসলাম মোল্লা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর মোল্লা বাড়ীতে রাবেয়া-কাদের ফাউন্ডেশনের উদ্যোগে হতদরিদ্র ও শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

  গতকাল ২৪শে জানুয়ারী বিকেলে এসব মানুষের হাতে কম্বল তুলে দেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি নজরুল ইসলাম মোল্লা।

  এ সময় রাজবাড়ী সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোক্তার হোসেন মোল্লা, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক রতন চৌধুরী, রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান উল্লাহ ও জেলা সিপিবির সভাপতি আব্দুস সামাদ মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  কম্বল বিতরণকালে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি নজরুল ইসলাম মোল্লা বলেন, ২০১৮ সালে রাবেয়া-কাদের ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়। আমার চিন্তা ছিল একটা ফাউন্ডেশন করলে কেমন হয়। যেটা দিয়ে হয়তো শিক্ষা বিষয়ে কাজ করা যেতে পারে। আমি আসলে এই কম্বল, শীতবস্ত্র বা খাদ্য সামগ্রী দেয়ার পক্ষে না। আমি চাই এখানে একজন মানুষও যেন কম্বল নিতে না আসুক। কেন চাই, তারা যেন নিজেরাই কম্বল কেনার সক্ষমতা অর্জন করে। আমি এ রকম চাই, আমি গরু কোরবানী দিবো, কিন্তু একজন মানুষও যেন মাংস নিতে না আসে। তারা যেন সবাই গরুর মাংস কেনার সক্ষমতা অর্জন করে। এটা আমার চাওয়া। 

  তিনি বলেন, আমি কিন্তু একটা জিনিস খুব চাই। সেটা হলো এই এলাকায় একটা মানুষ তৈরী হোক। যে মানুষটা আলোকিত করবে এই সমাজকে। যে মানুষটা গড়ে তুলবে এই সমাজকে। এমন একজন মানুষ তৈরী করতে চাই। যার কারণে এই ফাউন্ডেশন যখন প্রতিষ্ঠিত করলাম তখন থেকেই বলতাম এখানকার যে সমস্ত ছেলে মেয়েরা স্কুল কলেজে পড়ে তারা প্রতিষ্ঠিত হোক। তারা সুশিক্ষায় শিক্ষিত হোক। তারা সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ বির্নিমানে অংশগ্রহণ করুক।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ