ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
রাজবাড়ী সদরের নিমতলায় জমিজমা সংক্রান্ত বিরোধের প্রতিপক্ষের মারপিটে প্রবাসী ব্যবসায়ী হাসপাতালে
  • আশিকুর রহমান
  • ২০২১-০১-২৪ ১৪:৪৯:৩৯
রাজবাড়ী সদর উপজেলার নিমতলা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গতকাল রবিবার প্রতিপক্ষের হামলায় আহত প্রবাসী ব্যবসায়ী এম.এ খালেদ সুজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রবাসী ব্যবসায়ী এম.এ খালেদ সুজন (৪৬)কে মারপিট করেছে প্রতিপক্ষ। আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  গতকাল ২৪শে জানুয়ারী সকাল সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শহীদওহাবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম মিয়াসহ ৬জনের নাম উল্লেখ করে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই প্রবাসী।

  হাসপাতালে চিকিৎসাধীন ব্রুনাই প্রবাসী ব্যবসায়ী এম.এ খালেদ সুজন বলেন, শহীদওহাবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম মিয়াসহ তার ভাই ও ভাতিজাদের সঙ্গে আমার জমিজমা নিয়ে বিরোধ চলছিলো। এর আগে তারা আমাকে মারার জন্য আক্রমণ করলে আমি তাদের বিরুদ্ধে রাজবাড়ীর বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে ফৌজদারী কার্যবিধি আইনের ১০৭/১১৪/১১৭(গ) ধারায় একটি মামলা দায়ের করি। মামলা করার কারণে তারা আমার উপর আরো বেশি ক্ষিপ্ত হয়ে আমার ক্ষতি করার পাঁয়তারা করতে থাকে। গতকাল ২৪শে জানুয়ারী সকাল সোয়া ১১টার দিকে আমি নিমতলা বাজারের ইউছুবের চায়ের দোকানে বসে চা খাচ্ছিলাম। এ সময় লোহার রড, বাঁশের লাঠি ও কাঠের বাটাম নিয়ে তারা আমার উপর আতর্কিত হামলা চালিয়ে বেধরক মারপিট করে। মারপিট করতে করতে তারা আমাকে বলে আমি যেন তাদের বিরুদ্ধে আদালতে দায়ের করা মামলা তুলে নিই। এছাড়া তারা আমার কাছে ৫লাখ টাকা দাবী করে। মামলা তুলে না নিলে এবং তাদের দাবীকৃত টাকা না দিলে তারা আমাকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দেয়। এ সময় আমার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাতপাতালে ভর্তি করে। 

  হাসপাতালের বেডে শুয়েই আমি আমার ছোট ভাই আজমীরের মাধ্যমে রাজবাড়ী সদর থানায় আবুল কাশেম মিয়া(৫০), তার বড়ভাই আবু জাফর মিয়া (৬৫) এবং ভাতিজা মোঃ শামীম মিয়া(৪২), মোঃ সুমন মিয়া(৩৮), মোঃ মেহেদী মিয়া(৩৩) ও সোহান মিয়া(৩৬) এর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছি। আমি আশাকরি পুলিশ আমার অভিযোগটি মামলা হিসেবে গন্য করে আইনগত ব্যবস্থা নিবে।

  এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 
রাজবাড়ীতে হজ্ব যাত্রীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা মহিলা দলের ১৬১ সদস্যের কমিটি ঘোষণা
 রাজবাড়ীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন
সর্বশেষ সংবাদ