ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
গোয়ালন্দ পৌরসভার নির্বাচনে হ্যাট্রিক মেয়র নিজাম মনোনয়ন প্রত্যাহার করলেও আপন ভাই স্বতন্ত্র প্রার্থী
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০১-২৬ ১৩:৫৮:৩৮

অবশেষে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলেন গোয়ালন্দ পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী ও টানা ৩বারের নির্বাচিত হ্যাট্রিক মেয়র শেখ মোঃ নিজাম।

  মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে গতকাল ২৬শে জানুয়ারী দুপুরে তিনি নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসার নিজাম উদ্দীন আহমেদের কার্যালয়ে গিয়ে নিজের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

  এ ব্যাপারে মেয়র শেখ মোঃ নিজাম বলেন, আমি টানা ৩ বারে নির্বাচিত হয়ে বিগত ১৯ বছর ধরে গোয়ালন্দ পৌরবাসীর সেবা করে আসছি। এবার মনোনয়ন পত্র জমা দিলেও কৌশলগত কারণে প্রত্যাহার করে নিলাম। 

  উল্লেখ্য, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের ১নং সদস্য শেখ মোঃ নিজাম দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেয়ার ফলে গোয়ালন্দ পৌরসভার নির্বাচনে মেয়র পদে আর ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রইলেন। তারা হলেন- আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক হেলাল মাহমুদ এবং স্বতন্ত্র প্রার্থী শেখ নজরুল ইসলাম (বর্তমান মেয়র শেখ মোঃ নিজামের ছোট ভাই)। 

  এছাড়া গতকাল মঙ্গলবার মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত ৯টি সাধারণ ওয়ার্ডের ৩২ জন কাউন্সিলর প্রার্থী এবং ৩টি সংরক্ষিত ওয়ার্ডের ১১ জন মহিলা কাউন্সিলর প্রার্থীদের কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি। 

  উল্লেখ্য, আজ ২৭শে জানুয়ারী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হবে। যাবে। এরপর ২৭শে জানুয়ারী প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হবে এবং ১৪ই ফেব্রুয়ারী ব্যালট পেপারে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 

  জেলা নির্বাচন অফিসার মোঃ মাসুদুর রহমান এই নির্বাচনের রিটার্নিং অফিসার হিসেবে এবং গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসার নিজাম উদ্দিন আহম্মেদ সহকারী রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন। 

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ