ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে জাতীয়তাবাদী প্যানেলের প্রচারণা
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০১-২৬ ১৩:৫৯:৫৭
রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মনোনীত শহিদুজ্জামান-আবুল-বারী প্যানেলের প্রার্থীদের পক্ষে প্রচার-প্রচারণা অব্যাহত রয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মনোনীত শহিদুজ্জামান-আবুল-বারী প্যানেলের প্রার্থীদের পক্ষে প্রচার-প্রচারণা অব্যাহত রয়েছে। 

  গতকাল ২৬শে জানুয়ারী সকালে এই প্যানেলের সভাপতি প্রার্থী এডঃ একেএম শহিদুজ্জামান, সহ-সভাপতি প্রার্থী এডঃ মোঃ আবুল হোসেন মোল্লা, সম্পাদক প্রার্থী এডঃ কাজী আব্দুল বারী কুটিন, ২সহ-সম্পাদক প্রার্থী মোহাম্মদ তসলিম উদ্দিন আহম্মেদ তপন ও জাহিদ উদ্দিন মোল্লা, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক প্রার্থী মোঃ হেদায়েত উল্লাহ মিয়া এবং ৫ কার্যনির্বাহী সদস্য প্রার্থী আজিজুল ইসলাম টিটু খান, রহিমা খাতুন লিপি, মোঃ আশরাফুল ইসলাম, মোঃ রফিকুল হাসান রুমা ও মুহাম্মদ সাজিদুর রহমান ইদ্রিসসহ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতৃবৃন্দ কোর্ট এলাকায় আইনজীবীদের মধ্যে ব্যাপক গণসংযোগ ও ভোট চেয়ে প্রচারণা চালান। 

  প্রার্থীদের পক্ষে প্রচারণাকালে রাজবাড়ী জেলা বিএনপির ১নং যুগ্ম-আহ্বায়ক ও সদস্য সচিব(দায়িত্বপ্রাপ্ত) এডঃ কামরুল আলম বলেন, আইনজীবীদের আত্মমর্যাদা বৃদ্ধি, পেশাগত স্বার্থ সংরক্ষণ, শৃঙ্খলা রক্ষার কল্যাণমুখী পদক্ষেপ গ্রহণ, বার প্রশাসনের দক্ষতা ও স্বচ্ছতা বৃদ্ধি, গঠনতন্ত্র পুনরুদ্ধারসহ আইনজীবীদের সার্বিক উন্নয়নে ‘শহিদুজ্জামান-আবুল-বারী’ পরিষদের প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য আইনজীবীদের প্রতি আহ্বান জানান। 

  উল্লেখ্য, আগামী ৩১ই জানুয়ারী অনুষ্ঠিতব্য জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ১১টি পদের বিপরীতে জাতীয়তাবাদী ফোরাম এবং বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও গণতান্ত্রিক আইনজীবী সমিতির মনোনীত ২টি প্যানেলের ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ