ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীককে জয়যুক্ত করুন---মেয়র প্রার্থী মহম্মদ আলী
  • সুশীল দাস/শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০১-২৬ ১৪:০৭:২৯
রাজবাড়ী শহরের ভবাণীপুরে আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে গতকাল ২৬শে জানুয়ারী বিকালে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নির্বাচনী যৌথসভায় আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীককে জয়যুক্ত করার জন্য পৌরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

  গতকাল ২৬শে জানুয়ারী বিকালে রাজবাড়ী শহরের ভবাণীপুরে আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নির্বাচনী যৌথসভায় তিনি এই আহ্বান জানান। 

  মহম্মদ আলী চৌধুরী বলেন, নৌকা উন্নয়নের মার্কা। এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা-জননেত্রী শেখ হাসিনার নৌকা। আওয়ামী লীগের কোন নেতাকর্মী নৌকার সাথে বেঈমানী করলে বঙ্গবন্ধুর রক্তের সাথে বেঈমানী করা হবে- শেখ হাসিনার সাথে বেঈমানী করা হবে। অনেকে বলে আওয়ামী লীগে ঐক্য নাই, নেতাদের মধ্যে ঐক্য নাই-এটা মোটেও ঠিক না। নির্বাচনের প্রশ্নে, অস্তিত্বের প্রশ্নে-আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে এবং থাকবে। আমি মনোনয়ন পত্র জমা দেয়ার দিন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ উল্লেখযোগ্য সকল নেতৃবৃন্দ আমার সাথে ছিলেন, এখনও আছেন। বিশেষ করে কাজী ইরাদত আলী আমার জন্য আন্তরিকভাবে কাজ করছেন, প্রয়োজনীয় দিক-নির্দেশনা দিচ্ছেন। 

  মহম্মদ আলী চৌধুরী আরও বলেন, আমি ২বার মেয়র নির্বাচিত হয়েছি। তবে এবার দিয়ে ৫ম বারের মতো নির্বাচন করছি। জননেত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখে বার বার আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। এ জন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ২টার্মে দায়িত্ব পালনকালে অনেক কিছুই করেছি, আবার অনেক কিছুই করতে পারি নাই। মানুষ মাত্রেই ভুল হয়ে থাকে। আমারও ভুল-ত্রুটি হতে পারে। ভুল হয়ে থাকলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। নৌকা প্রতীকের দিকে খেয়াল রাখবেন। ভোট দিবেন। 

  ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর কোরবান আলী মন্ডলের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ শেখ আব্দুস সোবহান, আব্দুস সাত্তার, ফকরুজ্জামান মুকুট, পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান প্রমুখ বক্তব্য রাখেন।    

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ