ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশা পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারনায় কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের ৩৮ সদস্যের প্রতিনিধি দল
  • মোক্তার হোসেন
  • ২০২১-০১-২৭ ১৫:২৪:১৩
পাংশা পৌরসভা নির্বাচনে গতকাল বুধবার দুপুরে নৌকা প্রতীকের সমর্থনে ভোট প্রার্থনা করে গণসংযোগ করেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার আসন্ন পাংশা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ ওয়াজেদ আলীর নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে হেভিওয়েট নেতাদের গণসংযোগ, প্রচার-প্রচারনা অব্যাহত রয়েছে। 

  গতকাল ২৭শে জানুয়ারী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় অন্যতম প্রেসিডিয়াম সদস্য ডঃ খালেদ শওকত আলী, যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদক এডভোকেট মুক্তা আক্তার ও যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ হেলাল উদ্দিনসহ ৩৮ সদস্যের প্রতিনিধি দল পাংশা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ ওয়াজেদ আলীর নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে গণসংযোগ, প্রচার-প্রচারণা চালিয়েছেন। 

  আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে থেকে প্রচার-প্রচারণায় অংশ নেন নৌকা প্রতীকের প্রার্থী পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাজবাড়ী অধ্যাপিকা জাহানারা বেগম কলেজের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম খান, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দিবালোক কুন্ডু জীবন ও রাজবাড়ী জেলা যুবলীগের আহবায়ক জহুরুল ইসলামসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

  এর আগে গত বুধবার দুপুর ১টার দিকে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক কর্মীসভায় কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ হেলাল উদ্দিন স্থানীয় যুবলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী কার্যক্রম পরিচালনার কঠোর দিক-নির্দেশনা প্রদান করেন। নৌকার বিপক্ষে কাজ করা যুবলীগ নেতৃবৃন্দকে সংগঠন থেকে বহিষ্কার করা হবে বলেও হুশিয়ারী দেন তিনি।

  এ সময় আসন্ন পাংশা পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মাস্টার, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচনী প্রধান সমন্বয়ক রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আহম্মদ হোসেন, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাজবাড়ী অধ্যাপিকা জাহানারা বেগম কলেজের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম খান, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দিবালোক কুন্ডু জীবন ও রাজবাড়ী জেলা যুবলীগের আহবায়ক জহুরুল ইসলামসহ কেন্দ্রীয় ও স্থানীয় যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত।

  উল্লেখ্য, আগামী ৩০শে জানুয়ারী পাংশা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে ৩জন- আওয়ামী লীগ মনোনীত মোঃ ওয়াজেদ আলী(নৌকা), বিএনপি মনোনীত রইচ উদ্দিন খান (ধানের শীষ) ও স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক ফরহাদ(জগ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

  এছাড়া সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর ১১জন ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৪২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোট গ্রহণের দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচার-প্রচারণা ততই তুঙ্গে উঠছে। পোস্টারিং ও প্রচার-প্রচারণায় সর্বত্রই নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়েছে।

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ