ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী পৌরসভার নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন
  • সুশীল দাস
  • ২০২১-০১-২৭ ১৫:৩২:২০
আগামী ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থীদের মধ্যে রিটার্নিং অফিসার ও রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন গতকাল ২৭শে জানুয়ারী প্রতীক বরাদ্দ দেন -মাতৃকণ্ঠ।

চতুর্থ ধাপে আগামী ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। 

  গতকাল ২৭শে জানুয়ারী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে এই প্রতীক বরাদ্দ দেয়া হয়। 

  এ সময় নির্বাচনের রিটার্নিং অফিসার ও রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন এবং সহকারী রিটার্নিং অফিসার ও সদর উপজেলা নির্বাচন অফিসার স্বপন সাহাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

  মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র মহম্মদ আলী চৌধুরী নৌকা, বিএনপির মনোনীত প্রার্থী ও সাবেক মেয়র মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া ধানের শীষ, স্বতন্ত্র প্রার্থী ও সাবেক ছাত্রলীগ নেতা মোঃ আলমগীর শেখ তিতু নারিকেল গাছ এবং জাতীয় পার্টির মনোনীত প্রার্থী কে.এ রাজ্জাক মেরীন লাঙ্গল প্রতীক পেয়েছেন। 

  প্রতীক বরাদ্দকালে ৩জন মেয়র প্রার্থীকে বেলা ১১টায় অনুষ্ঠানের শুরুতেই প্রতীক বরাদ্দ দেয়া হলেও স্ত্রীর খেলাপী ঋণের জামিনদার হওয়ার কারণে মনোনয়নপত্র বাতিল হওয়া বিএনপির মনোনীত প্রার্থী ও সাবেক মেয়র তোফাজ্জেল হোসেন মিয়াকে সন্ধ্যা ৬টার দিকে প্রতীক বরাদ্দ দেয়া হয়। 

  এছাড়া ৯টি ওয়ার্ডের কাউন্সিলর পদে ৪৮ জন ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর পদে ১২ জন প্রার্থীর মধ্যেও প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। 

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ