ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশা পৌরসভা নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-২৯ ১৩:১৫:১৬
পাংশা পৌরসভা সাধারণ নির্বাচন উপলক্ষে গতকাল ২৯শে জানুয়ারী বিকালে পাংশা মডেল থানায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রিফিং প্যারেডে রাজবাড়ীর পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

আজ ৩০শে জানুয়ারী পাংশা পৌরসভা সাধারণ নির্বাচন উপলক্ষে গতকাল ২৯শে জানুয়ারী বিকালে পাংশা মডেল থানায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। 

  ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ীর পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান বক্তব্য রাখেন। 

  অনুষ্ঠানে পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রিফিং সহ একটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য সার্বিক দিকনির্দেশনা প্রদান করেন। 

  এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল ও অতিরিক্ত দায়িত্বে পাংশা সার্কেল) শেখ শরীফ-উজ-জামান, সহকারী পুলিশ সুপার(প্রবেশনার), ডিআইও-১ ইন্সপেক্টর মোঃ সাইদুজ্জামান এবং পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেনসহ পুলিশ ও আনসার বাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, পাংশা পৌরসভা নির্বাচনে ৯টি ভোট কেন্দ্রে ১৪৪জন পুলিশ ও ৭৭জন আনসার সদস্য, বিজিবি ২ প্লাটুন ও র‌্যাবের ২টি শক্তিশালী টহল টিম এবং পুলিশের ২টি ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করবে। এর পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটদের ভ্রাম্যমান আদালত দায়িত্ব পালন করবে বলে জানা গেছে।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ