ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে আওয়ামী লীগের মেয়র প্রার্থীসহ দুই কাউন্সিলর প্রার্থীর প্রচার মাইকের জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-০১ ১৩:৩০:০৭
পৌর নির্বাচনী আচরণ বিধিমালা ভঙ্গ করায় ভ্রাম্যমাণ আদালত গতকাল ১লা ফেব্রুয়ারী রাজবাড়ী শহরের বিভিন্ন স্থান অভিযান পরিচালনা করে ৩জন প্রার্থীর প্রচার মাইক ও কর্মীকে ১১ হাজার টাকা জরিমানা করেছে -মাতৃকণ্ঠ।

পৌর নির্বাচনী আচরণ বিধিমালা ভঙ্গের দায়ে রাজবাড়ীতে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী, ৭নং ওয়ার্ডের ডালিম প্রতীকের কাউন্সিলর প্রার্থী আছাদ আলী সরদার এবং সংরক্ষিত ২নং ওয়ার্ডের(৪, ৫ ও ৬) মহিলা কাউন্সিলর প্রার্থী মুক্তি রাণী করের ৪জন কর্মীকে ১১হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 

  গতকাল ১লা ফেব্রুয়ারী রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুল্লাহ’র ভ্রাম্যমাণ আদালত তাদেরকে এই জরিমানা করেন। 

  ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, প্রার্থীদের প্রচার মাইকে ১টি করে মাইক লাগানোর নিয়ম থাকলেও তারা তা অমান্য করে ২টি করে মাইক লাগিয়ে প্রচারণা চালানোয় নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীর প্রচার কর্মী আঃ রহিমকে ২হাজার টাকা, ৭নং ওয়ার্ডের ডালিম প্রতীকের কাউন্সিলর প্রার্থী আছাদ আলী সরদারের প্রচার কর্মী মমিন মোল্লাকে ২হাজার টাকা ও সংরক্ষিত ২নং ওয়ার্ডের (৪, ৫ ও ৬) মহিলা কাউন্সিলর প্রার্থী মুক্তি রাণী করের প্রচার কর্মী রহিম মিয়াকে ২হাজার টাকা এবং মিছিলের কারণে মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীর কর্মী সামছুকে ৫হাজার টাকা জরিমানা করা হয়। 

  পৌরসভা (নির্বাচন আচরণ) বিধিমালা ২০১৫ এর সংশ্লিষ্ট ধারায় তাদেরকে এই জরিমানা করা হয়।   

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ