ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী সদরের মিজানপুর ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী টুকু মিজি’র নির্বাচনী জনসভা অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম
  • ২০২১-০২-০৫ ১৩:৫২:১৪
রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজি গতকাল ৫ই ফেব্রুয়ারী বিকালে বড় চর বেনীনগর জামে মসজিদ সংলগ্ন ঈদগাঁহ ময়দানে জনসভা বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজি’র নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। 

  মিজানপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল ৫ই ফেব্রুয়ারী বিকালে বড় চর বেনীনগর জামে মসজিদ সংলগ্ন ঈদগাঁহ ময়দানে এই নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। 

  মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তালেব মন্ডলের সভাপতিত্বে ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিনের সঞ্চালনায় জনসভায় মিজানপুর ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিন উদ্দিন আহম্মেদ টুকু, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক রাজু, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজম মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক ফিরোজ বিশ্বাস, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিঠু, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মুক্তার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রুবেল, স্থানীয় ছাত্রলীগ নেতা সোহেল মন্ডল, সাদ্দাম হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 

  জনসভায় আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজি বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদপ্রার্থী হবো। এ জন্য দলের কাছে মনোনয়ন চাইবো। আশা করি দল আমার ব্যাপারে ইতিবাচক সিদ্ধান্ত নিবে। ভোট একটি পবিত্র আমানত। এই আমানত নিয়ে যে অন্যায় কাজ করবে তার অংশীদার সেও হবে-যে তাকে ভোট দিবে। নির্বাচিত হতে পারলে দল-মত নির্বিশেষে সবার মতামত, পরামর্শ ও সহযোগিতায় সর্বদলীয় কমিটির মাধ্যমে ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিচালনা করবো। যেভাবে বিগত ৩৩ বছর ধরে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে চলেছি-সেই একইভাবে ইউনিয়ন পরিষদও পরিচালনা করবো। 

   অন্যান্য বক্তাগণও আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজি’কে যোগ্য প্রার্থী হিসেবে উল্লেখ করে তাকে মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে তার পক্ষে কাজ করার আহ্বান জানান। এ সময় ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কুদ্দুস সরদার, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হবি, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঃ মাজেদ মন্ডল, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাজমুল হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম ফকির, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আকবর হোসেন, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি পারুল বেগম, সাধারণ সম্পাদক লুৎফুন্নাহার মিতা, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রোমানা আক্তার, ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল মন্ডল, পশ্চিমাঞ্চল ছাত্রলীগের সাবেক সভাপতি ইমরান নাজির, চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলামসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ