ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০২-০৬ ১৩:৫৭:৪৯
রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ৬ই ফেব্রুয়ারী সকালে বালিয়াকান্দিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে বাই সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে বাই সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

  বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ৬ই ফেব্রুয়ারী সকালে উপজেলা শিশু পার্কে ‘বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা(পার্বত্য চট্টগ্রাম ব্যতীত)’ শীর্ষক কর্মসূচীর আওতায় এই বাই সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে বাই সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। 

  বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদা, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন। 

  এ সময় বালিয়াকান্দি উপজেলা প্রকৌশলী আলমগীর বাদশা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, উপজেলা শিক্ষা কর্মকর্তা আশরাফুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানা, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন খান, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ আলী সরদার, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলী ও বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিমসহ নৃ-গোষ্ঠীর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১০ জন শিক্ষার্থীর মধ্যে বাইসাইকেল ও ১২০ জন শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

  পরে জেলা প্রশাসক দিলসাদ বেগম বালিয়াকান্দি উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এর কার্যালয়ে স্থাপিত ই-নামজারী সেবা গ্রহীতাদের ত্রুটিমুক্ত স্বচ্ছ সেবা প্রদানের লক্ষ্যে ‘অধিকার দর্পণ’-এর উদ্বোধন শেষে নারুয়া ইউনিয়নের চরঘিকমলা এলাকায় চিত্রা নদীর ও মরাবিলা এলাকায় গড়াই নদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন। 

  এ সময় বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) এস.এম আবু দারদা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানা, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ