ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীর মদাপুরে লকডাউনে থাকা ১৩টি পরিবারের জন্য এমপি পুত্র মিতুলের খাদ্য সহায়তা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-২৯ ১৭:১১:৪৩

করোনা ভাইরাস শনাক্ত হওয়ার কারণে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউপির বাওইখোলা গ্রামে লকডাউনে থাকা ১৩টি পরিবারকে গতকাল ২৯শে মে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা দিয়েছেন রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আশিক মাহমুদ মিতুল।
  গতকাল শুক্রবার বিকালে জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আশিক মাহমুদ মিতুলের প্রেরিত খাদ্য সহায়তা তার পক্ষ থেকে মদাপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি মোঃ রোকনুজ্জামান ও সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ সামাজিক দূরত্ব বজায় রেখে লকডাউনে থাকা ১৩টি পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌছে দেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ঃ ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১লিটার তেল, ১ কেজি লবণ ও ৫০০ গ্রাম কাঁচা মরিচ।    
  উল্লেখ্য, মদাপুর ইউনিয়নের বাওইখোলা গ্রামের আব্দুর রহমান(২৮) এর শরীরে করোনা ভাইরাস পজেটিভ হলে উপজেলা প্রশাসন তার বাড়ীসহ কয়েকটি বাড়ী লকডাউন ঘোষণা করলে মোট ১৩টি পরিবার অবরুদ্ধ হয়ে যায়। এ বিষয়টি জানার পর এমপি পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আশিক মাহমুদ মিতুল ১৩টি পরিবারের জন্য উক্ত খাদ্য সামগ্রী পৌছে দেন। 
  করোনায় আক্রান্ত আব্দুর রহমান শরীয়তপুর জেলার একটি বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত। বর্তমানে সে নিজ বাড়ীতে হোম আইসোলেশনে তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ