ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর ৫টি উপজেলায় উদ্বোধনী দিনে কোভিড-১৯ ভ্যাকসিন নিয়েছেন ২১৮ জন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-০৭ ১৪:৫৬:৩০

ব্যাপক আগ্রহ ও উদ্দীপনার মধ্যদিয়ে গতকাল ৭ই ফেব্রুয়ারী থেকে রাজবাড়ী জেলায় শুরু হয়েছে করোনা ভাইরাস(কোভিড-১৯) প্রতিরোধে ভ্যাকসিন প্রদান কার্যক্রম।

  রাজবাড়ী জেলায় গতকাল ৭ই ফেব্রুয়ারী পর্যন্ত ২হাজার ২২৫ জন ভ্যাকসিন নেয়ার রেজিস্ট্রেশন করলেও উদ্বোধনী দিনে জেলার সদরসহ ৫টি উপজেলায় মোট ২১৮ জন ভ্যাকসিন নিয়েছেন। 

  রাজবাড়ী জেলা সদর হাসপাতালে উদ্বোধন অনুষ্ঠানে বক্তারা করোনা প্রতিরোধে সকল ভয়ভীতি ও কুৎসা রটনা থেকে বিরত থেকে করোনা প্রতিরোধে টিকা গ্রহণের আহবান জানান। 

  গতকাল ৭ই ফেব্রুয়ারী সকালে রাজবাড়ী সদর হাসপাতালে আনুষ্ঠানিকভাবে জেলা সদর পর্যায়ের কোভিড-১৯ করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রদান কার্যক্রম উদ্বোধন করা হয়। প্রথম ভ্যাকসিন নেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার। 

  এ সময় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা প্রশাসক দিলসাদ বেগম, পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান, সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন, জেলা সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ দীপক কুমার বিশ্বাস ও সদর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শেখ মোঃ আব্দুল হান্নান প্রমুখ উপস্থিত ছিলেন। 

  সিভিল সার্জনের কার্যালয় সূত্র জানায়, রাজবাড়ী জেলায় ৩৬ হাজার করোনার টিকা এসে পৌঁছেছে। গতকাল রবিবার পর্যন্ত ২২২৫ জন অনলাইনে ভ্যাকসিন নেওয়ার রেজিস্ট্রেশন করেছেন। 

  সংশ্লিষ্ট সূত্র আরো জানায়, উদ্বোধনী দিনে রাজবাড়ী সদর হাসপাতাল কেন্দ্র থেকে ৭৮জন, গোয়ালন্দে ২০ জন, পাংশায় ৬০ জন, কালুখালীতে ৪০ জন এবং বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ২০ জন করোনা ভ্যাকসিন নিয়েছেন। ভ্যাকসিন গ্রহনকারী সকলেই সুস্থ্য রয়েছেন।     

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ