ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দ্বিতীয় দিনে রাজবাড়ী জেলায় আরও ৬৩৪ জন করোনার টিকা নিয়েছেন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-০৮ ১৫:০৯:১১
রাজবাড়ীতে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রমের দ্বিতীয় দিনে গতকাল ৮ই ফেব্রুয়ারী সদর হাসপাতালে গিয়ে জেলা প্রশাসক দিলসাদ বেগম, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ও সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন ভ্যাকসিন গ্রহণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলায় করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হওয়ার দ্বিতীয় দিনে গতকাল ৮ই ফেব্রুয়ারী আরও ৬৩৪ জন টিকা নিয়েছেন। তাদের মধ্যে ৪৭০ জন পুরুষ এবং ১৬৪ জন মহিলা।  

  গতকাল সোমবার রাজবাড়ী সদর হাসপাতালে গিয়ে জেলা প্রশাসক দিলসাদ বেগম, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ও সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটনসহ জেলা পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেন।

  জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গতকাল সোমবার যারা করোনার টিকা নিয়েছেন তাদের মধ্যে ২৫৬ জন পুরুষ ও ৮৮ জন মহিলাসহ ৩৪৪ জন রাজবাড়ী সদর, ১০৪ জন পুরুষ ও ৪৮ জন মহিলাসহ ১৫২ জন পাংশা, ৫৭ জন পুরুষ ও ১১ জন মহিলাসহ ৬৮ জন কালুখালী, ২৪ জন পুরুষ ও ৬ জন মহিলাসহ ৩০ জন বালিয়াকান্দি এবং ২৯ জন পুরুষ ও ১১ জন মহিলাসহ ৪০ জন গোয়ালন্দ উপজেলার।

  উল্লেখ্য, রাজবাড়ী জেলায় ৩৬ হাজার ডোজ করোনার টিকা এসে পৌঁছেছে। জেলা সদর হাসপাতালসহ পাংশা, কালুখালী, বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রেজিস্ট্রেশনকৃতদের মধ্যে পর্যায়ক্রমে টিকা প্রদান করা হচ্ছে।     

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ