ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী থানার গেটে প্রতিপক্ষের হামলায় ১জন হাসপাতালে॥পুলিশ কর্তৃক ১জন ধৃত
  • শেখ মামুন
  • ২০২০-০৫-২৯ ১৭:১৩:০৬

রাজবাড়ী থানায় মামলা করতে এসে জিয়াউল খান(৩৩) নামে এক যুবক থানার গেটে প্রতিপক্ষের হামলার শিকার হয়েছে। গত ২৮শে মে সন্ধ্যায় থানার গেটে এ ঘটনা ঘটে। 
  আহত জিয়াউল খানকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রামকান্তপুর পশ্চিম পাড়া গ্রামের আঃ হালিম খানের ছেলে। 
  এ ঘটনার সময় থানার গেটে ডিউটিরত সেন্ট্রি (পুলিশ কনস্টেবল) জিয়াউল খানের উপর হামলাকারী ২জনের মধ্যে ১জনকে ধরে ফেলে। তার নাম আলম খান(৪২)। সে রামকান্তপুর পশ্চিম পাড়া গ্রামের আঃ গফুর খানের ছেলে। অপরজন পালিয়ে যায়। তার নাম টিক্কা খান(৩৮)। সে আটককৃত আলম খানের আপন ছোট ভাই। 
  এ ব্যাপারে হামলার শিকার জিয়াউল খানের পিতা আঃ হালিম খান বাদী হয়ে গত ২৮শে মে রাতেই রাজবাড়ী থানায় মামলা দায়ের করেছে। মামলায় আটককৃত আলম খান, পলাতক টিক্কা খান ও তাদের পিতা আঃ গফুর খানকে আসামী করা হয়েছে। 
  জানা গেছে, রামকান্তপুর পশ্চিম পাড়া গ্রামের অবসরপ্রাপ্ত রেলওয়ে স্টেশন মাস্টার আঃ গফুর খান ও আঃ হালিম খান সম্পর্কে সৎ ভাই। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এর জেরে ২৮শে মে দুপুরে আঃ গফুর খানের দুই ছেলে আলম খান ও টিক্কা খান মিলে আঃ হালিম খানের বাড়ীর উপর গিয়ে তার উপর হামলা করে ও প্রাণনাশের হুমকী দেয়। 
  এ ঘটনায় ওই দিনই সন্ধ্যায় আঃ হালিম খানের ছেলে জিয়াউল খান মামলা করার জন্য রাজবাড়ী থানায় যাওয়ার পথে থানার গেটের কাছেই ওৎ পেতে থাকা আঃ গফুর খানের দুই ছেলে আলম খান ও টিক্কা খান কাঠের বাটাম দিয়ে তার উপর হামলা করে। রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ