ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভায় জাতীয় পার্টির মেয়র পদপ্রার্থী মেরীনের ব্যাপক গণসংযোগ
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০২-০৮ ১৫:২৩:৪৫
রাজবাড়ী পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী কে.এ রাজ্জাক মেরীন গতকাল ৮ই ফেব্রুয়ারী ৩নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগকালে লিফলেট বিতরণ ও লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী কে.এ রাজ্জাক মেরীন গতকাল ৮ই ফেব্রুয়ারী ৩নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগকালে লিফলেট বিতরণ ও লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করেন। 

  এ সময় রাজবাড়ী পৌর জাতীয় পার্টির সভাপতি আসাদুজ্জামান চাঁদসহ জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার সাথে ছিলেন। 

  গণসংযোগকালে মেয়র প্রার্থী কে.এ রাজ্জাক মেরীন জাতীয় পার্টির শাসনামলের স্বর্ণালী দিন ও পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের আবেগঘন স্মৃতিচারণ করে রাজবাড়ী পৌরবাসীর দোয়া ও ভোট কামনা করে বলেন, দলের প্রতীক লাঙ্গলকে তুলে ধরার জন্য মেয়র প্রার্থী হয়েছি। নির্বাচিত হলে রাজবাড়ী পৌরসভার সার্বিক উন্নয়ন ও পৌরবাসীর কল্যাণে আন্তরিকভাবে কাজ করবো। দল-মত নির্বিশেষে সবার মতামত, পরামর্শ ও সহযোগিতায় পৌরসভার কার্যক্রম পরিচালনা করবো। দুস্থ-অসহায় মানুষ যাতে সরকারী বিভিন্ন ভাতাসহ সুযোগ-সুবিধা পায় সে ব্যাপারে সচেষ্ট থাকবো। প্রয়াত এরশাদের আদর্শকে হৃদয়ে ধারণ করে সবাইকে সাথে নিয়ে এগিয়ে যাবো। 

  উল্লেখ্য, রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের বেড়াডাঙ্গা ১নং সড়কের বাসিন্দা কে.এ রাজ্জাক মেরীন জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর জাতীয় পার্টির সভাপতি।      

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ