ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
রাজবাড়ীতে আরো ২জনের করোনা শনাক্ত মোট আক্রান্ত ৩৪৪৫ জন॥মৃত্যু ৩০ জনের
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-০৮ ১৫:২৫:৩৯

রাজবাড়ী জেলার আরও ২জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৩হাজার ৪৪৫ জনের করোনা শনাক্ত হলো। 

  তার মধ্যে ৩ হাজার ৪১২ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৩০ জন মারা গেছেন। এছাড়া বর্তমানে ১জন হাসপাতালে ও ১২জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। 

  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন জানান, গতকাল ৮ই ফেব্রুয়ারী জেলার আরও ৬১ জনের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ৩১শে জানুয়ারী, ১লা ফেব্রুয়ারী, ২রা ফেব্রুয়ারী ও ৩রা ফেব্রুয়ারী নমুনাগুলো পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। তার মধ্যে ২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। তারা ২জনই রাজবাড়ী সদর উপজেলার। 

  সিভিল সার্জনের কার্যালয় থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, গতকাল ৮ই ফেব্রুয়ারী পর্যন্ত যে ৩ হাজার ৪৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে তার মধ্যে ১হাজার ৮৪৯ জন রাজবাড়ী সদর, ৭৬২ জন পাংশা, ২৩৮ জন কালুখালী, ৩২৯ জন বালিয়াকান্দি ও ২৭৭ জন বালিয়াকান্দি উপজেলার। 

  সুস্থ হওয়া ৩ হাজার ৪১২ জনের মধ্যে ১ হাজার ৮২৩ জন সদর, ৭৫৪ জন পাংশা, ২৩৪ জন কালুখালী, ৩২৭ জন বালিয়াকান্দি ও ২৭৪ জন গোয়ালন্দ উপজেলার। এছাড়া মৃত্যুবরণকারী ৩০ জনের মধ্যে ১৬ জন সদর, ৭ জন পাংশা, ৩ জন কালুখালী, ২ জন বালিয়াকান্দি ও ২ জন গোয়ালন্দ উপজেলার। এর পাশাপাশি বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ১২ জনের মধ্যে ৯ জন সদর, ১ জন পাংশা, ১ জন কালুখালী ও ১ জন গোয়ালন্দ উপজেলার। 

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ