ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে অটো শ্রমিকদের সাথে মেয়র প্রার্থীর পুত্র রাজীবের মতবিনিময় সভা
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০২-১০ ১৪:৫২:৩৪
রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনকে সামনে রেখে গতকাল ১০ই ফেব্রুয়ারী সন্ধ্যায় অটো শ্রমিকদের সাথে মতবিনিময় সভায় আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীর পুত্র ইকবাল চৌধুরী রাজীব বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনকে সামনে রেখে অটো শ্রমিকদের সাথে মতবিনিময় সভা করেছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীর পুত্র ইকবাল চৌধুরী রাজীব। 

  গতকাল ১০ই ফেব্রুয়ারী সন্ধ্যায় রাজবাড়ী পৌর মিলেনিয়াম মার্কেটের পিছনে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের পাশে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

  মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মেয়র পুত্র ইকবাল চৌধুরী রাজীব। তিনি তার বক্তব্যে বলেন, রাজবাড়ী পৌরসভার উন্নয়ন করতে চাইলে নৌকা ছাড়া কোন বিকল্প নাই। এই নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতীক। নৌকা প্রতীক বাংলার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটেছে। শেখ হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নগুলোকে বাস্তবায়ন করার জন্য তিনি কাজ করে যাচ্ছেন। আমার পিতা মহম্মদ আলী চৌধুরী দুই বার মেয়র হিসেবে দায়িত্ব পালনকালে অনেক কাজ করেছেন। তবে এখনো তার অনেক পরিকল্পনা বাস্তবায়ন হওয়া বাকী আছে। এসব অসম্পন্ন কাজগুলো সম্পন্ন করতে নৌকায় ভোট দিয়ে তাকে আবারও মেয়র নির্বাচিত করতে হবে। তিনি অটোরিক্সা চালকদের ভোট ও সহায়তা কামনা করেন। 

  রাজবাড়ী পৌরসভার অটোরিক্সা পার্কিং ইজারাদার সাজ্জাদুল কবির তানজিমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের সদস্য রাশেদুল হক অমি, অন্যান্যের মধ্যে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ সুজন, ইলিয়াস চৌধুরী রাব্বী প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় গোলাম মহিউদ্দিন মিঠু, রাজু, উজ্জ্বল, খোকন, মুন, আরিফ, রনি, হান্নান, মামুন ও করিম প্রমুখ উপস্থিত ছিলেন।        

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ