ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পুলিশ সুপারের প্রেস ব্রিফিং ঃ রাজবাড়ীতে ৩টি চোরাই মোটর সাইকেলসহ ২জন গ্রেফতার
  • চঞ্চল সরদার
  • ২০২১-০২-১১ ১৪:৪৬:২৫
রাজবাড়ী ডিবির অভিযানে ৩টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ ২জনকে গ্রেফতার বিষয়ে গতকাল ১১ই ফেব্রুয়ারী দুপুরে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী ডিবির অভিযানে ৩টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ ২জনকে গ্রেফতার করা হয়েছে। 

  গতকাল ১১ই ফেব্রুয়ারী দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান এ তথ্য জানিয়ে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এস.আই মোজাম্মেল হকের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম প্রথমে গোয়ালন্দ বাসস্ট্যান্ড সংলগ্ন সানশাইন কলেজিয়েট স্কুলের সামনে থেকে ১টি চোরাই মোটর সাইকেলসহ ১জনকে আটক করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী রাজবাড়ী ও পাবনায় পৃথক অভিযান চালিয়ে আরো ২টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ আরেকজনকে গ্রেফতার করা হয়। 

  গ্রেফতারকৃতরা হলো-কুষ্টিয়া জেলা সদরের উজানগ্রাম ইউনিয়নের বড়ই টুপি গ্রামের নবা মোল্লার ছেলে শাকিব মোল্লা(২০) এবং পাবনা জেলা সদরের তারাবাড়ীয়া গ্রামের আব্দুল বারেক আলী শেখের ছেলে রাশেদুল ইসলাম(২৯)। 

  এ বিষয়ে এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় মামলা নং-১১, তারিখ-১১/০২/২০২১ইং, ধারাঃ ৩৭৯/৪১১ দঃ বিঃ দায়ের করা হয়েছে। চোরাই মোটর সাইকেল চক্রের সাথে জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশের তৎপরতা চলছে। 

  প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, গোয়েন্দা সংস্থা এনএসআই’র উপ-পরিচালক মোঃ শরিফুল ইসলাম, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, ডিএসবির ডিআইও-১ মোঃ সাইদুর রহমানসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।  

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ