ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী কাওছার মাহমুদের শেষ প্রচারণা
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০২-১২ ১৩:৫৮:০৯
রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এস.এম কাওছার মাহমুদের উটপাখি প্রতীকের পক্ষে গতকাল ১২ই ফেব্রুয়ারী বিকালে নির্বাচনী মিছিল ও প্রচারণা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী তরুণ সমাজসেবক এস.এম কাওছার মাহমুদের উটপাখি প্রতীকের পক্ষে নির্বাচনী মিছিল ও প্রচারণা অনুষ্ঠিত হয়েছে। 

  নির্বাচনী প্রচারণার শেষ দিনে গতকাল ১২ই ফেব্রুয়ারী বিকালে এই নির্বাচনী মিছিল ও প্রচারণার আয়োজন করা হয়। রাজবাড়ী রেলওয়ে স্টেশন এলাকার ফুলতলা থেকে মিছিলটি বের হয়ে ভবাণীপুর, ড্রাইস ফ্যাক্টরী, কলেজপাড়া, নিউ কলোনী, ভাজনচালা, লেকপাড়া, বিন্দু পাড়াসহ ৮ নং ওয়ার্ডের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে পুনরায় ফুলতলায় এসে পথসভার মাধ্যমে সমাপ্ত হয়।   

  পথসভায় এস.এম কাওছার মাহমুদ বলেন, আমি দৃঢ়ভাবে আশাবাদী যে ৮নং ওয়ার্ডের জনগণ আমার পাশে আছে। সে জন্যই প্রার্থী হয়েছি। জয়ী হতে পারলে এলাকার গরীব-দুঃখী মানুষের পাশে থাকবো। আমি জনগণের সেবা করতে চাই। কাউন্সিলর হিসেবে নয়, একজন সেবক হিসেবে জনগণের পাশে থাকার চিন্তা নিয়েই আমি প্রার্থী হয়েছি। নির্বাচিত হতে পারলে দল-মত নির্বিশেষে সবার মতামত ও পরামর্শ দিয়ে দায়িত্ব পালন করবো। ৮ নং ওয়ার্ডকে পৌরসভার মধ্যে সবচেয়ে সুন্দর-পরিচ্ছন্ন বাসযোগ্য ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। নাগরিক সুযোগ-সুবিধাগুলো নিশ্চিত করবো। স্বাস্থ্য, শিক্ষা, পয়ঃনিষ্কাষণ, বিদ্যুৎ, রাস্তাঘাটের উন্নয়নসহ ওয়ার্ডবাসীর নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করতে সর্বদা সচেষ্ট থাকবো। শতভাগ সততার সাথে ওয়ার্ডবাসীর সেবা করার জন্য অঙ্গীকারবদ্ধ থাকবো। সর্বোচ্চ প্রচেষ্টা, সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করে যাবো। ধর্ম-বর্ণ, দল-মত নির্বিশেষে সবাই আমার কাছ থেকে সমান মর্যাদা ও সুযোগ-সুবিধা পাবে। বিশেষ করে ওয়ার্ডের দুস্থ-অসহায় মানুষ যাতে পৌরসভার ও সরকারের সুযোগ-সুবিধাগুলো পায় সে ব্যাপারে সবসময় সচেষ্ট থাকবো। 

  উল্লেখ্য, এস.এম কাওছার মাহমুদ দীর্ঘ দিন ধরে বিএনপির রাজনীতির সাথে জড়িত এবং বর্তমানে বিএনপির অন্যতম সহযোগী সংগঠন জাতীয়তাবাদী যুবদলের রাজবাড়ী জেলা শাখার যুগ্ম-আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।    

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ