ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
রাজবাড়ী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দেখানো হলো ইভিএমে ভোট দেয়ার পদ্ধতি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-১২ ১৪:০১:০০
আগামীকাল ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে গতকাল ১২ই ফেব্রুয়ারী দিনব্যাপী পৌরসভার ৯টি ওয়ার্ডের ভোট কেন্দ্রে ভোটারদেরকে ইভিএম-এ ভোট দেয়ার পদ্ধতি দেখানো হয় -মাতৃকণ্ঠ।

আগামীকাল ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ভোটারদেরকে ইলেকট্রনিক্স ভোটিং মেশিন (ইভিএম)-এ ভোট দেয়ার পদ্ধতি দেখানো হয়েছে। 

  গতকাল ১২ই ফেব্রুয়ারী দিনব্যাপী পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৮টি ভোট কেন্দ্রে (কাজী হেদায়েত হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়, আল্লা নেওয়াজ খায়রু মাধ্যমিক বিদ্যালয়, বিনোদপুর পৌর প্রাথমিক বিদ্যালয়, সরকারী শিশু পরিবার, রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজ, রাজবাড়ী সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, পুলিশ লাইনস সরকারী প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়, রাজবাড়ী পৌরসভা, রাজবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়, ভবাণীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়, বাজার পাঠশালা সরকারী প্রাথমিক বিদ্যালয়, আর.এস.কে ইনস্টিটিউশন ও রাজবাড়ী সরকারী কলেজ) একযোগে ইভিএমে ভোট দেয়ার পদ্ধতি (মক ভোটিং) দেখানোসহ এ সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়। 

  জেলা নির্বাচন অফিসের সহযোগিতায় ভোট কেন্দ্রগুলোর দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসারগণ মক(নমুনা) ভোট দেয়ার মাধ্যমে ভোটারদেরকে ইভিএমে ভোট দেয়ার পদ্ধতি দেখান। তবে মক ভোটিং দেখার জন্য ভোটারের উপস্থিতি ছিল কম। 

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ