ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে বালিয়াকান্দিতে প্রস্তুতি সভা
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০২-১৬ ১৩:৫৯:৩০
আসন্ন মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৬ই ফেব্রুয়ারী সকালে উপজেলা পরিষদের হলরুমে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

আসন্ন মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৬ই ফেব্রুয়ারী সকালে উপজেলা পরিষদের হলরুমে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। 

  বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দাদরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলী, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিসহ সংশ্লিষ্টরা সভায় উপস্থিত ছিলেন। 

  সভায় যথাযথ মর্যাদায় আসন্ন মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনের লক্ষ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ