ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ীতে নেতৃত্বের কোন্দলে মারপিট॥আহত হরিসভা মন্দির কমিটির সহ-সভাপতি শ্যামল পোদ্দার হাসপাতালে
  • সুশীল দাস
  • ২০২১-০২-২৮ ১৩:৫৬:৪৮

নেতৃত্বের কোন্দলের জেরে রাজবাড়ীর হরিসভা মন্দির কমিটির সিনিয়র সহ-সভাপতি শ্যামল পোদ্দারকে বেধড়ক মারপিটের অভিযোগ উঠেছে।

  গত ২৭শে ফেব্রুয়ারী রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহত শ্যামল পোদ্দারকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

   চিকিৎসাধীন শ্যামল পোদ্দার জানান, রাত সাড়ে ১১টার দিকে রণজিৎ সরকার টিটু ৪জন সহযোগীকে নিয়ে মন্দিরের অফিস কক্ষের সামনে যান। এরপর সহযোগীদের বাইরে দাঁড় করিয়ে পাহারায় রেখে এলোপাতারীভাবে তাকে মারপিট করে আহত করেন। ওই সময় বাইরে মন্দিরের সবচেয়ে বড় উৎসব বাৎসরিক কীর্তন চলছিল। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে এনে ভর্তি করা হয়। 

  শ্যামল পোদ্দার আরো বলেন, রণজিৎ সরকার টিটু মন্দিরের সভাপতি পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন। এরপর নিয়ম অনুযায়ী তৎকালীন সিনিয়র সহ-সভাপতি জয়দেব কর্মকার(হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক) ভারপ্রাপ্ত সভাপতি হন। ওই সময় তিনি (শ্যামল পোদ্দার) সহ-সভাপতি ছিলেন। পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হলে জয়দেব কর্মকার সভাপতি এবং তিনি সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন। রণজিৎ সরকার টিটু ভেবেছিলেন তিনি পদত্যাগ করলে মন্দিরের কার্যক্রম নিষ্ক্রিয় হয়ে পড়বে। কিন্তু তা হওয়ায় তিনি আমাকেও পদত্যাগ করার জন্য চাপ সৃষ্টি করেন। এতে রাজী না হওয়ায় একাধিকবার আমাকে হুমকী দেয়ার পর এ মারপিটের ঘটনা ঘটান। 

  এদিকে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস, হরিসভা মন্দিরের সভাপতি জয়দেব কর্মকারসহ পূজা উদযাপন পরিষদের জেলা ও সদর উপজেলা শাখার নেতৃবৃন্দ গতকাল ২৮শে ফেব্রুয়ারী চিকিৎসাধীন শ্যামল পোদ্দারকে দেখতে যান। এ সময় তারা শ্যামল পোদ্দারের চিকিৎসার খোঁজ-খবর নেয়াসহ অভিযুক্ত রণজিৎ সরকার টিটু’র দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ