ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডবাসীর প্রতি নবনির্বাচিত কাউন্সিলর হাসানের কৃতজ্ঞতা প্রকাশ
  • সুশীল দাস
  • ২০২১-০২-২৮ ১৪:০০:৪১

রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবনির্বাচিত কাউন্সিলর আবু মোঃ হাসান। 

  গতকাল ২৮শে ফেব্রুয়ারী সন্ধ্যায় দৈনিক মাতৃকণ্ঠ কার্যালয়ে সাংবাদিকদের সাথে নির্বাচনোত্তর শুভেচ্ছা বিনিময়কালে তিনি এই কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

  বিশিষ্ট ক্রীড়ামোদী ও তরুণ সমাজসেবক আবু মোঃ হাসান বলেন, ৪নং ওয়ার্ডবাসী আমার উপর আস্থা রেখে তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। আমি তাদের প্রত্যাশা পূরণ করতে সবসময় সচেষ্ট থাকবো। সবার মতামত ও সহযোগিতা নিয়ে দায়িত্ব পালন করবো। দল-মত, ধর্র্ম-বর্ণ, ধনী-গরীব নির্বিশেষে সবাই আমার কাছে সমান গুরুত্ব পাবে। দায়িত্ব পালনে আমি ওয়ার্ডবাসীর দোয়া ও ভালোবাসা চাই। 

  তিনি আরো বলেন, সবার মতামত ও সহযোগিতা নিয়ে আমি ৪নং ওয়ার্ডকে সুন্দর-পরিচ্ছন্ন, আধুনিক ও মডেল একটি ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। ওয়ার্ডবাসীর আস্থার প্রতিদান দিতে সবসময় সচেষ্ট থাকবো।

  উল্লেখ্য, চতুর্থ ধাপে গত ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিত রাজবাড়ী পৌরসভা নির্বাচনে বিশিষ্ট ক্রীড়ামোদী ও তরুণ সমাজসেবক আবু মোঃ হাসান বিপুল ভোটের ব্যবধানে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের হারিয়ে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন। ক্লিন ইমেজের সাদা মনের মানুষ হাসান একসময় জেলা ক্রিকেট ও ফুটবল টিমের অধিনায়ক ছিলেন। জাতীয় লীগ পর্যায়েও খেলেছেন।             

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ