ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
বালিয়াকান্দি থেকে গ্রেপ্তারকৃত ২মাদক বিক্রেতার শরীর ও পাকস্থলী থেকে ১৪০০ পিস ইয়াবা উদ্ধার
  • আসহাবুল ইয়াসমিন রয়েন
  • ২০২১-০২-২৮ ১৪:০১:৪১
ছবিতে বামে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান বক্তব্য রাখেন। ডানে রাজবাড়ী ডিবি’র অভিযানে বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের গোবিন্দপুর থেকে ২জন মাদক বিক্রেতাসহ উদ্ধারকৃত ১৪০০ পিস ইয়াবা দেখা যাচ্ছে -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী ডিবি’র অভিযানে বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের গোবিন্দপুর থেকে গ্রেফতারকৃত ২জন মাদক বিক্রেতার শরীর ও পাকস্থলী থেকে ১৪০০ পিস ইয়াবা উদ্ধার হয়েছে।

  গ্রেফতারকৃতরা হলো-রাজবাড়ী পৌরসভাধীন বিনোদপুর এলাকার মৃত করম আলী খাঁর ছেলে লুৎফর খাঁ(৪২) এবং সদর উপজেলাধীন মিজানপুর ইউনিয়নের বড়চাঁদ বেণীনগর গ্রামের মৃত চেনিরুদ্দিন মোল্লার ছেলে কুব্বাত মোল্লা(৪৫)।

  গতকাল ২৮শে ফেব্রুয়ারী দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়ে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ^াসের নেতৃত্বে এসআই মোজাম্মেল হক, এসআই ফেরদৌস আহমেদ, এসআই আতাউর রহমান, এসআই নাজমুল আলমসহ সঙ্গীয় ফোর্স গত ২৬শে ফেব্রুয়ারী দিবাগত রাত দেড়টার দিকে গোবিন্দপুরে অভিযান চালিয়ে গ্রেফতারের সময় তাদের শরীর থেকে প্রথমে ৬৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এরপর তাদেরকে ডিবি কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করলে তারা তাদের পেটের মধ্যে ক্যাপসুল আকারে কসটেপ দ্বারা মোড়ানো অবস্থায় আরো ইয়াবা থাকার কথা স্বীকার। পরে তাদেরকে রাজবাড়ী শহরের একটি ক্লিনিকে নিয়ে এক্স-রে করানো হলে তাদের পাকস্থলীতে ক্যাপসুল আকারে থাকা ইয়াবা থাকার ব্যাপারে নিশ্চিত হয়ে তাদেরকে বেশী বেশী করে কলা-পাউরুটিসহ বিভিন্ন খাবার খাইয়ে বিশেষ কৌশলে পায়ুপথ দিয়ে ২জনের নিকট থেকে মোট ১৫টি ক্যাপসুল উদ্ধার করে তার ভিতর থেকে আরো ৭৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবাগুলোর মূল্য ৪লক্ষ ২০ হাজার টাকা। 

  এ ঘটনায় ডিবির ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ^াস বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেছেন। 

  প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান আরো বলেন, পেটের ভিতর থেকে ইয়াবা উদ্ধারের ঘটনা রাজবাড়ীতে এবারই প্রথম। এভাবে পেটের মধ্যে করে ইয়াবা পাচার অত্যন্ত ঝুঁকিপূর্ণ। মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স রয়েছে। মাদক নিয়ন্ত্রণে সর্বোচ্চ প্রচেষ্টা ও অভিযান অব্যাহত থাকবে। 

  তিনি আরও বলেন, যে কোন মাদক উদ্ধারই পুলিশের জন্য সফলতা। মাদক দেশ ও জাতির জন্য বিরাট হুমকি। রাজবাড়ী জেলা পুলিশ মাদক নিয়ন্ত্রণে বদ্ধ পরিকর রয়েছে।   

  ডিবি’র ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ^াস বলেন, রাজবাড়ী জেলায় যারা মাদক ব্যবসায় জড়িত তাদেরকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না। 

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ