ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়ার বিরুদ্ধে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান
  • শিহাবুর রহমান
  • ২০২০-০৫-৩১ ১৯:২৩:৪৭
রাজবাড়ী সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগমের বিরুদ্ধে গতকাল ৩১শে মে দুপুরে মানববন্ধন করে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খানের স্মারক লিপি জমা দেন বাগমারা এলাকাবাসী -মাতৃকণ্ঠ।

বিভিন্ন শ্রেণী পেশার মানুষের জমিজমা, বাড়ি-ঘর ও দোকানপাট ভাড়াটিয়া গুন্ডা দিয়ে বে-আইনীভাবে দখল এবং মাদক ব্যবসার মাধ্যমে যুবসমাজকে ধ্বংস করার অভিযোগে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগমের বিরুদ্ধে গতকাল ৩১শে মে দুপুরে মানববন্ধন করেছে বাগমারা এলাকাবাসী। পরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খানের কাছে ৪শতাধিক মানুষের স্বাক্ষরিত একটি স্মারক লিপি জমা দেন তারা।
  গতকাল ৩১শে মে দুপুরে সদর উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বাগমারা এলাকার শতাধিক নারী পুরুষ অংশ গ্রহণ করেন।
  মানববন্ধন চলাকালে মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগমের পেশীশক্তির ব্যবহার ও নির্যাতনের কথা উল্লেখ করে বাগমারা গ্রামের আব্বাস আলী মন্ডল বলেন, আলেয়া বেগমের বাড়ীর উত্তর পাশে আমার শ^শুর আমাকে ৫শতাংশ জমি দান করেন। আলেয়া বেগম ও তার লোকজন সেই জমি দখল করে রেখেছে। গত ১৫ই মে সকালে আমি আমার ওই জমি দখল বুঝে নিতে গেলে তারা ধারালো অস্ত্র ও লাঠিশোঠা দিয়ে আমাকে বাধা দেয় এবং আমার ও আমার পরিবারের লোকজনকে মেরে ফেলার হুমকি দেয়।
  একই গ্রামের আফাজ উদ্দিন মন্ডল বলেন, বাগমারা গ্রামে মিলনের ফার্মে বিয়ের ঘটনাকে কেন্দ্র করে আলেয়া তার ওপর ক্ষিপ্ত হয়। এ জের ধরে গত ২৬শে মে বিকেলে বাগমারা হরিদাসের বাগানের মধ্যে দিয়ে যাওয়ার সময় আলেয়া বেগম ও তার লোকজন আমাকে ঘিরে ধরে লাঠিশোঠা দিয়ে পিটিয়ে আহত করে।
  আব্দুল মালেক মুন্সি বলেন, আলেয়া বেগমের বাড়ীর পশ্চিম পাশে আমার বাড়ী। আমার বাড়ীর সীমানায় আমি পাটকাঠি ও পলিথিন দিয়ে রান্না ঘর করে ব্যবহার করছি। গত ১৮ই মে আলেয়া বেগম আমার জমির মধ্যে তার জমি আছে বলে দাবী করে। এ সময় আমি তাকে বলি মাপজোক করে তোমরা যদি জমি পাও তাহলে আমি রান্না ঘর সরিয়ে নিবো। কিন্তু তারা আমার কথা কর্নপাত না করে আমার রান্না ঘর ধারালো অস্ত্র দিয়ে কেটে ক্ষতিগ্রস্ত করে। আমি ও আমার স্ত্রী বাঁধা দিলে তারা আমাদেরকে মারপিট করে।
  তিনি আরো বলেন, এ সকল ঘটনায় আলেয়া ও লোকজনের বিরুদ্ধে রাজবাড়ী থানায় পৃথক ৫টি অভিযোগ দায়ের করা হয়েছে।
  তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ